ডিমলাবাসীকে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ফেরদৌস পারভেজ


জাহাঙ্গীর রেজা, স্টাফ রিপোর্টারঃ 

দীর্ঘ এক মাসের সিয়াম সাধনার মধ্যে দিয়ে আসছে আনন্দময় উৎসব পবিত্র ঈদুল ফিতর। ডিমলাবাসী কে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ডিমলা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও জেলা পরিষদ সদস্য  ফেরদৌস পারভেজ।

শুভেচ্ছা বার্তায় তিনি ডিমলা সহ দেশবাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন। মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল-ফিতর। আর ঈদ-উল-ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে।

সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। তাই ঈদ-উল-ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। ঈদ-উল ফিতরের এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। আমি এই কামনা করি।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাদের আশ্রয়স্থল জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা আপনার আদেশক্রমে বাংলাদেশ আওয়ামী লীগের ডিমলা উপজেলা সভাপতি ও জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার আমার শ্রদ্ধাভাজন ব্যক্তিত্ব তাঁর  নির্দেশে ডিমলা উপজেলা আওয়ামী যুবলীগ সহ তৃণমূলের সকল নেতাকর্মীদের নিয়ে উন্নয়নের ধারা অব্যাহিত রেখে আমার আগামীর পথ চলা।

এই ঈদে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদের জামাত আদায় ও ঘর থেকে পরিবারের সাথে ঈদ উদযাপনের অনুরোধ করেন তিনি। আসুন বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) এর দ্বিতীয় ঢেউএর সংক্রমণের হাত থেকে এড়িয়ে চলার চেষ্টা করি ইনশাআল্লাহ এই সংকটময় সময় অতি দ্রুত কেটে যাবে। ডিমলা বাসীকে বাসায় থেকে নিরাপদ দূরত্ব মেনে ঈদ উদযাপনের জন্য অনুরোধ জানাচ্ছি।

এবছরও মহামারী করোনা ভাইরাসের কারণে আমাদের ঈদ আনন্দ পালন করতে হবে ঘরে থেকে। সবাই নিরাপদ দূরত্বে থেকে ঈদের জামাতে নামাজ আদায় করবো। আমি আমার ডিমলা বাসী সহ দেশবাসীকে অনুরোধ করছি, সবাই ঘরে থাকুন সুস্থ থাকুন। দয়া করে ঘরের বাইরে গেলে মাস্ক পরিধান করে স্বাস্থ্যবিধি মেনে চলুন। আমি আমার পরিবারের পক্ষ থেকে ডিমলা বাসী সহ দেশবাসীকে আবারও পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি ।

সবার জীবনে ঈদ নিয়ে আসুক সমৃদ্ধি, ভালোবাসা ও প্রেম। সবাইকে ঈদ মোবারক।ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই খুশি, এই ঈদে সকল ভেদাভেদ ভুলে গিয়ে, এই ঈদের আনন্দ মধুময় করতে একে অপরের প্রতি সহনশীলতা সম্প্রীতি গড়ে তুলি। ঈদ সবার জন্য নিয়ে আসুক শান্তিময় ভালোবাসা সবার জন্য ঈদ মোবারক। “ঘরে থাকুন নিরাপদ থাকুন”

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ