জলঢাকায় মটর শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ নগদ অর্থ বিতরণ


আব্দুল মালেক, বিশেষ প্রতিনিধিঃ

নীলফামারীর জলঢাকায় ঈদ-উল-ফিতর উপলক্ষে মটর শ্রমিক ইউনিয়ন ও পৌর আওয়ামী লীগের আয়োজনে এবং পৌরসভার ব্যবস্থাপনায় যানবাহন শ্রমিকদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে ভিজিএফ এর নগদ অর্থ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১১ মে) সকালে ঈদ নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে জলঢাকা বাসস্টান্ডে উপজেলা মটর শ্রমিক ইউনিয়ন অফিস কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল মজিদ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর। এসময় বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসান, পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান, উপজেলা মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ নেতা আব্দুর রশিদ, পৌরসভার প্যানেল মেয়র রনজিত কুমার, ৬নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন ও মটর শ্রমিক ইউনিয়নের কোষাধ্যক্ষ মোক্তার হোসেনসহ পৌরসভার অন্যান্য কাউন্সিলরবৃন্দ প্রমূখ। 

অনুষ্ঠান পরিচালনা করেন আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান। উপজেলা মটরশ্রমিক, বাস মনিবাস শ্রমিক, ট্রাক ট্রাক্টর শ্রমিক ও হোটেল শ্রমিক ইউনিয়নের ৪৯০ জন শ্রমিককে নগদ  ৪৫০ (চারশত পঞ্চাশ) টাকা প্রদান করা হয়। এসময় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ