সৈয়দপুরে পূবালী স্কাউটস্ বিজ্ঞান ক্লাবের মাস্ক ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ


মিজানুর রহমান মিলন সৈয়দপুরঃ

নীলফামারীর সৈয়দপুরে সামাজিক সংগঠন পূবালী স্কাউটস্ বিজ্ঞান ক্লাবের উদ্যোগে করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে  সচেতনতামূলক প্রচারণা, মাস্ক ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের শহীদ স্মৃতি অম্লান চত্বর সংলগ্ন সংগঠনের কার্যালয় চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই কর্মসূচির উদ্বোধন করেন সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন। 

এতে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো.নাসিম আহমেদ ও থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খান। পূবালী স্কাউটস্ বিজ্ঞান ক্লাবের সভাপতি ও সৈয়দপুর পৌরসভা মেয়র রাফিকা আখতার জাহান বেবি'র সভাপতিত্বে মাস্ক বিতরণ অনুষ্ঠানে সংগঠনের উপদেষ্টা ও সৈয়দপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক, আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার একেএম রাশেদুজ্জামান রাশেদ, 

পূবালী স্কাউটস্ বিজ্ঞান ক্লাবের প্রতিষ্ঠাতা নজরুল ইসলাম বুলবুল, সহ-সভাপতি সাইফুল ইসলাম পলাশ, সম্পাদক এস. কে. কাইয়ুম, সাবেক সম্পাদক পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, পৌর কাউন্সিলর আবুল কাশেম সরকার দুলু, মো. শাহিন হোসেনসহ সংগঠনটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। পরে শহরের পাঁচমাথা মোড়ের বঙ্গবন্ধু চত্বরে, ওয়াপদা মোড় ও নিয়ামতপুর বাস টার্মিনাল এলাকায় মাস্ক ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়। 

এদিকে সংগঠনের পক্ষ থেকে করোনাভাইরাস সংক্রমণ রোধে সচেতনতা সৃষ্টিতে গোটা শহরে মাইক প্রচার চালানো হয়। পূবালী স্কাউটস্ বিজ্ঞান ক্লাবের প্রতিষ্ঠাতা নজরুল ইসলাম বুলবুল জানান, প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণের দ্বিতীয় ঢেউ রোধে তাদের সংগঠনের পক্ষ থেকে পাঁচ হাজার সার্জিক্যাল মাস্ক ও পাঁচ শ’ দুস্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য