সৈয়দপুরের জনপ্রিয় ব্যক্তিত্ব শিল্পপতি পারভেজ খানের ৮ম মৃত্যুবার্ষিকী পালিত


মিজানুর রহমান মিলন সৈয়দপুরঃ 

সৈয়দপুর উপজেলা যুবলীগের আহবায়ক দিল নেওয়াজ খানের বড় ভাই উত্তরা ইপিজেডস্থ কেপি ইন্টারন্যাশনালের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি সৈয়দপুরের প্রিয় ব্যক্তিত্ব পারভেজ খানের ৮ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে আজ শনিবার। কোরআন খানি, মিলাদ ও দোয়া মাহফিল, মরহুমের কবর জিয়ারত এবং দূস্থদের মাঝে ইফতার ও উন্নতমানের খাবার পরিবেশনের মাধ্যমে পালন করা হয় শোকাবহ দিনটি। 

শহরের মুন্সিপাড়াস্থ মরহুমের নিজ বাসভবনে পালন করা হয় ওইসব কর্মসুচি। দিনব্যাপি ওইসব কর্মসুচিতে মরহুমের পরিবারসহ আত্মীয়স্বজন, এলাকাবাসী ছাড়াও সর্বস্তরের মানুষজন অংশ নেন। এছাড়া শহরের হাতিখানা কবরস্থানে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে তাঁর কবরের পাশে বিশেষ মোনাজাত করা হয়। বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত মুন্সিপাড়াস্থ বাসভবনে  অসহায় ও দুস্থ  পরিবারের মাঝে ইফতার এবং উন্নতমানের খাদ্য বিতরণ করা হয়। 

মৃত্যুবার্ষিকীর এসব অনুষ্ঠানে অংশ নেয়ার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মরহুম পারভেজ খানের ছোট ভাই দিলনেওয়াজ খান। উল্লেখ্য দানবীর হিসেবে সকলের ভালবাসা অর্জন করা সৈয়দপুরের জনপ্রিয় ব্যক্তিত্ব উত্তরা ইপিজেডস্থ কেপি ইন্টারন্যাশনালের চেয়ারম্যান পারভেজ খান ব্যবসায়ীক কাজে আমেরিকার নিউইয়র্কে  অবস্থানকালে ২০১৩ সালের ২২ এপ্রিল হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। 

পরে চিকিৎসার জন্য সেখানকার ম্যানহার্টেন বেলভিউ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরদিন ২৩শে এপ্রিল ভোর রাত বাংলাদেশ সময় পৌনে ৪ টার সময় ইন্তেকাল করেন তিনি। পরে বিশেষ ব্যবস্থায় তিনদিনের মাথায় তার মরদেহ সৈয়দপুরে আনা হয়। পরে সৈয়দপুর শহরের  হাতিখানা কবরস্থানে তাঁকে তাঁর  পিতার কবরের পাশে দাফন  করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য