ডোমারে জাতির পিতা বঙ্গবন্ধু’র জন্মশতবার্ষিকী উপলক্ষে দু’দিন ব্যাপি অনুষ্ঠিত হলো আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান


রতন কুমার রায়-স্টাফ রিপোর্টারঃ
 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে নীলফামারীর ডোমারে দু’দিন ব্যাপি অনুষ্ঠিত হলো আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। ডোমার শিল্পী সমিতির পূর্নগঠিত কমিটি অনুষ্ঠানটির আয়োজন করে।

অনুষ্ঠানের দি¦তীয় দিন বৃহষ্পতিবার সন্ধ্যায় ডোমার বাসষ্টান্ড সংলগ্ন জুট মিল মাঠে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ,আতশবাজি,অতিথি বৃন্দের আসন গ্রহন,বঙ্গবন্ধুর জন্ম দিবস ও জাতীয় শিশু দিবসের আলোচনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। শিল্পী সমিতির সভাপতি জাবেদুল ইসলাম সানবীমের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক প্রভাত কর্মকার,সহ সভাপতি মিজানুর রহমান সোহাগ,আবৃতিকার বিষয়ক সম্পাদক আফরোজা বেগম মিলি চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডোমার-ডিমলা  সার্কেল) জয়ব্রত পাল,ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান,জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মেহেরুন আক্তার পলিন,পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ময়নুল হক,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদ আহম্মেদ শান্তু, সম্পাদক মনজুর আহমেদ ডন, নারী নেত্রী ও প্রধান শিক্ষিকা জেবুন্নেছা আক্তার প্রমূখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য