৫ লাখ টাকার মালামাল লুট করে স্ত্রী উধাও


ফেরদৌসুর রহমান স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁওঃ

স্বামীর অবর্তমানে বাসার সবকিছু লুট করে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে শাম্মি আক্তার চম্পা (২৭) নামের গৃহবধূর বিরুদ্ধে। বুধবার (০৩ মার্চ) রাতে ঠাকুরগাঁও সদর থানায় এ সংক্রান্ত একটি অভিযোগ করেছেন ওই পালাতক নারীর স্বামী মনতাজ আলী (৩০)। মামলার এজাহার সূত্রে জানা যায়, দশ বছর আগে ঠাকুরগাঁওয়ের সদর উপজেলা পাহাড়ডাঙ্গার শামশুদ্দিনের মেয়ে শাম্মি আক্তার চম্পার সঙ্গে একই উপজেলার উত্তরপাড়া গ্রামের মত্তালেব আলীর ছেলে মনতাজের সঙ্গে বিয়ে হয়। আট বছরের একটি মেয়ে রয়েছে তাদের।

গত সোমবার (০১ মার্চ) মনতাজ কর্মস্থলে যায়। দুপুরে বাসায় ফেরত এলে দেখেন, নগদ এক লাখ ২৫ হাজার টাকা ও আনুমানিক চার লাখ ২৫ হাজার মূল্যের স্বর্ণালংকারসহ তার স্ত্রীকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করলে জানতে পারেন, জেলার রুহিয়া থানার লিটনের সঙ্গে ঢাকায় পালিয়ে গেছে তার স্ত্রী। পেশায় একজন ইউনিয়ন ভূমি অফিস সহকারীর কাছে নগদ এত টাকার উৎস কি জানতে চাইলে মনতাজ বলেন, এখানে আমার বেতন থেকে জমানো টাকা আর গ্রামে দুইটা গরু বিক্রি করেছিলাম তার টাকা রয়েছে।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম জানান, বসতবাড়িতে চুরি ও ব্যভিচারের অভিযোগে একটি মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নেয়া হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য