উলিপুরে "৭ই মার্চ ঐতিহাসিক ভাষনের দিনে নৌকার চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ শায়খুল ইসলাম (নয়া)মোটরসাইকেল শুভ যাত্রা


নয়ন দাস, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

কুড়িগ্রামের উলিপুরে হাতিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ শায়খুল  ইসলাম (নয়া) সংগ্রামী সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ ১১ নং হাতিয়া ইউনিয়ন শাখা। আজ প্রায় ২০০ মোটর সাইকেল দিয়ে বিশাল শুভ যাত্রা করেছে।

আজ ৭ এই মার্চ) রোজ রবিবার সকাল ১০:৩০ মিনিটে মোটর শুভযাত্রাটি হাতিয়া ইউনিয়নের নূতন অনন্তপুর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ থেকে শুরু হয়ে ইউনিয়নে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। প্রতিটি বিভিন্ন ওয়ার্ডের বইছে নির্বাচনি হাওয়া , এরই ধারাবাহিকতায় হাতিয়া  ইউনিয়নে প্রার্থী হিসেবে জোর প্রচারণা অংশ হিসাবে,মোঃ শায়খুল ইসলাম (নয়া) ইউনিয়নের বিভিন্ন নেতাকর্মীরা মোটরসাইকেলে শুভ যাত্রাটি করেন।

ব্যনার, পোস্টার ও মোটরশুভযাত্রার গণসংযোগের মাধ্যমে আলোচনার শীর্ষে রয়েছেন এই তরুণ প্রজন্মের নেতা মোঃ শায়খুল ইসলাম (নয়া)  মোটরসাইকেল শোভাযাত্রা অংশগ্রহণ করেন হাতিয়া ইউনিয়নের নেতৃবৃন্দরা,সাংবাদিক আল-এনায়েত করিম (রনি) বিজয় টিভি ও ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ হাতিয়া ইউনিয়ন শাখা।

মোঃ উমর ফারুক আকন্দ(বিএসসি) সাবেক সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ হাতিয়া ইউনিয়ন শাখা। মোঃ আমিনুল ইসলাম যুগ্মসাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ হাতিয়া ইউনিয়ন শাখা।দৈনিক ইনফো বাংলা পত্রিকার কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ নয়ন দাস,সুন্নি সমাচার পত্রিকার উলিপুর উপজেলা প্রতিনিধিঃ মোঃ মিজানুর রহমান, আরো উপস্থিত ছিলেন হাতিয়া ইউনিয়নের ছাত্রলীগ নেতা নেতাবৃন্দরা, মোঃ বাহারাম বাদশা,মোঃ মুন্না আহমেদ, মাহমুদুর রহমান মামুন,আল-ইজাজ মাহমুদ (রিদয়),মোঃ শরিফুল ইসলাম (মুরাদ),মোঃ জামিউল ইসলাম, প্রমুখ।

বলেন – আওয়ামীলীগের স্থানীয় নেতৃবৃন্দের সাথে আমার যথেষ্ট সুসম্পর্ক রয়েছে, তাদের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে আমি বিপুল ভোটে জয়লাভ করতে পারবো।আমি নির্বাচিত হলে হাতিয়া ইউনিয়নকে দুর্নীতি ও মাদক মুক্ত করে একটি আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। মনোনয়নের ব্যপারে আমি শতভাগ আশা রাখি।জনগণের কাছে যাচ্ছি, এলাকার জনগণ চাচ্ছে আমি নির্বাচনে প্রার্থী হই।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য