ইউনিয়ন ভূমি সহকারি ও উপ-সহকারি কর্মকর্তাদের উন্নীত বেতন স্কেলের ওপর আনীত স্থগিতাদেশ প্রত্যাহার ও বাস্তবায়নের দাবিতে সৈয়দপুরে মানববন্ধন


মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ

ইউনিয়ন ভূমি সহকারি ও উপ-সহকারি কর্মকর্তাদের উন্নীত বেতন স্কেলের ওপর আনীত স্থগিতাদেশ প্রত্যাহার ও বাস্তবায়নের দাবিতে বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি রংপুর বিভাগীয় শাখার ব্যানারে নীলফামারীর সৈয়দপুরে মানববন্ধন করা হয়েছে। আজ শনিবার বিকেলে শহরের বিমানবন্দর সড়কে ওই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এতে সংগঠনের রংপুর বিভাগের রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড়, লালমনিরহাট, কুড়িগ্রাম, গাইবান্ধা ও নীলফামারী জেলার সদস্যরা অংশ নেন।   

এর আগে একই দাবিতে সংগঠনটির নেতৃবৃন্দ মতবিনিময় সভা করে। বিকেলে সংগঠনের নীলফামারী জেলা শাখার আয়োজনে শহরের বিমানবন্দর সড়কে ইকু হেরিটেজ হোটেল এন্ড রিসোর্টে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সংগঠনের নীলফামারী জেলা শাখার সভাপতি উত্তম কুমার সিংহ। 

সভায়  অন্যান্যদের মধ্যে আলোচনা অংশ নেন বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি রংপুর জেলা শাখার সভাপতি মেজবাহুল ইসলাম, দিনাজপুর জেলার  সভাপতি মো. জিয়াউর রহমান ও সাধারণ সম্পাদক মো.মুস্তফা কামাল তালুকদার,ঠাকুরগাঁও জেলার সভাপতি মো. জহিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. রাশেদুজ্জামান মলয়, লালমনিরহাট জেলা সভাপতি মো. মতিয়ার রহমান,গাইবান্ধা জেলা সভাপতি আবু বক্কর সিদ্দিক, কুড়িগ্রাম জেলা সভাপতি মো. মাসুদ আলম ও সাধারণ সম্পাদক মো. একরামুল হক, নীলফামারী জেলার সাধারণ সম্পাদক মো. হামিদার রহমান প্রমূখ। 

সংগঠনের দিনাজপুর শাখার অর্থ সম্পাদক মো. কাওসার আহমেদ মতবিনিময় সভাটি সঞ্চালনা করেন। সভায় ইউনিয়ন ভূমি সহকারি ও উপ-সহকারি কর্মকর্তাদের উন্নীত বেতন স্কেলের ওপর আনীত স্থগিতাদেশ প্রত্যাহার ও বাস্তবায়নের দাবিতে বিভিন্ন আলোচনা করা হয়। সভায় বক্তারা অবিলম্বে ইউনিয়ন ভূমি সহকারি ও উপ-সহকারি কর্মকর্তাদের উন্নীত বেতন স্কেলের ওপর আনীত স্থগিতাদেশ প্রত্যাহার ও বাস্তবায়নের দাবি জানান। অন্যথায় আগামীতে দাবি আদায়ে কঠোর কর্মসূচি দেয়ার ঘোষণা দেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য