সৈয়দপুরে সিটি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন ও গ্রাহক সমাবেশ


মিজানুর রহমান মিলন সৈয়দপুরঃ
 

নীলফামারীর সৈয়দপুরে সিটি ব্যাংক লিমিটেড এজেন্ট ব্যাংকিং চৌমুহনীবাজার আউটলেটের আনুষ্ঠানিক উদ্বোধন ও গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকালেে শহরের উপকন্ঠে বাঙ্গালীপুর ইউনিয়নের চৌমুহনী বাজারের একটি ভবনের দ্বিতীয়তলায় ওই এজেন্ট ব্যাংকিং আউটলেটের  উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিন এবং বিশেষ অতিথি ছিলেন বাঙ্গালীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে ডা. মো. শাহাজাদা সরকার ও প্রভাষক মো. মেহেদী হাসান সুরোজ মন্ডল।  অনুষ্ঠানে আলোচক ছিলেন সিটি ব্যাংক লিমিটড এজেন্ট ব্যাংকিংয়ের নর্থ বেঙ্গলের রিজিওনাল প্রধান মো. সাইফুল ইসলাম ও এরিয়া ম্যানেজার  মো. জয়নাল আবেদীন।  

বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শ্রী প্রণোবেশ চন্দ্র বাগচীর সভাপতিত্বে চৌহমুনী বাজার এলাকার মেসার্স শাহীন ট্রেডার্সের শহীদ শাহিনুর সারওয়ার অনুষ্ঠানটি উপস্থাপনা করেন। পরে প্রধান অতিথি সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিন ফিতা কেটে সিটি ব্যাংক লি. এজেন্ট ব্যাংকিং চৌমুহনীবাজার আউটলেটের শুভ উদ্বোধন করেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বাঙ্গালীপুর ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভানেত্রী লাভলী ইয়াসমিন, আমন্ত্রিত অতিথি, সুধীজন ও গ্রাহকরা উপস্থিত ছিলেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য