কক্সবাজারে হোটেল থেকে এক যুবকের লাশ উদ্ধার

আক্তার কামাল সোহেলঃ কক্সবাজারের কলাতলী হোটেল থেকে এক যুবকের লাশ উদ্ধার।

কক্সবাজার শহরের হোটেল মোটেল জোনের সুইট হোম রিসোর্টে নামের একটি আবাসিক হোটেল থেকে আবদুল মালেক নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত আবদুল মালেক শহরের পৌরসভার ০৯ নং ওয়া্ড় বাদশাঘোনা এলাকার জাকির হোসেন সওদাগরের ছেলে। তিনি পেশায় মাছ ব্যবসায়ী ছিলেন বলে জানা গেছে।

এই বিষয়ে হোটেল কর্তৃপক্ষ জানান, সোমবার রাত সাড়ে ১০টার দিকে দুইজন যুবক ঢাকা থেকে বেড়াতে এসে বলে হোটেল সুইটহোমের ৩০২ নং ভাড়া নেন। পরে মালেকেও তাদের সঙ্গে সেখানে যান। একপর্যায়ে বাকি দুইজন বের হলেও দুপুর পর্যন্ত মালেক বের হয়নি। আজ মঙ্গলবার বিকালের দিকে ওই কক্ষ থেকে দুর্গন্ধ বের হলে হোটেল কর্তৃপক্ষের সন্দেহ হলে পরে তালা ভেঙে তারা মালেকের লাশ দেখতে পায়।পরে পুলিশকে খবর দেন।

ঘটনা স্থলে এসে সিআইডি আলামত সংগ্রহ করেন ও থানা পুলিশের দল এসে লাশটি উদ্ধার করেন।

ঘটনাস্থল থেকে পুলিশের এক কর্মকর্তা জানান, গলায় তার পেঁচিয়ে হত্যা করা হয়েছে। গলায় তার পেঁচানোর দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে, সাথে থাকা দুইজন মিলে গলায় তার পেঁচিয়েছে তাকে হত্যা করে খাটের নিচে লাশ লুকিয়ে পালিয়ে গেছে।


নিহতের বড় ভাই আব্দুল খালেক বলেন মাঝে মাঝে রাতে বাড়িতে না গিয়ে বাইরে থেকে যেত আব্দুল মালেক। এ রকম মনে করে পরিবারের কেউ তাকে ফোন দেয়নি। পরে দুপুরে হোটেলের কর্তৃপক্ষ ফোন পেয়ে খবর টা জানতে পারি।


আবদুল মালেকের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য