ডিমলায় বাসদ এর আহবায়ক কমিটি গঠন


জাহাঙ্গীর রেজা, স্টাফ রিপোর্টারঃ 

নীলফামারীর ডিমলা উপজেলা বাংলাদেশের সমাজতান্ত্রিক দল বাসদ মাহবুব এর উপজেলা আহবায়ক কমিটি  গঠন করা হয়েছে। গতকাল বাংলাদেশের সমাজতান্ত্রিক দল বাসদ মাহবুব এর উপজেলা অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভা শেষে বাবু গৌতম চন্দ্র সিংহ রায়কে আহবায়ক করে ৭ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি প্রকাশ করা হয়।  

এসময় উপস্থিত ছিলেন, বাবু অজয় কুমার সিংহ রায়, সাধারণ সম্পাদক, বাংলাদেশ সমাজতান্ত্রিক দল, বাসদ মাহবুব নীলফামারী জেলা কমিটি ও সদস্য বাসদ কেন্দ্রীয় কমিটি ঢাকা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ ইয়াছিন মিয়া, আহ্বায়ক, বাসদ কেন্দ্রীয় কমিটি, ঢাকা। 

আরো উপস্থিত ছিলেন, উপস্থিত ছিলেন এ্যাডভোকেট শ্যামল কান্তি দে, যুগ্ম আহ্বায়ক, বাসদ কেন্দ্রীয় কমিটি, ঢাকা; অধ্যাপক মুর্তুজা হাফিজ মুকুল, সদস্য, বাসদ কেন্দ্রীয় কমিটি, ঢাকা; বাবু অনুপ কুমার রায়, ঠাকুরগাঁও জেলা বাসদ নেতা; ডাঃ সৈয়দ লিটন মিয়া তালুকদার, সভাপতি, বাসদ, নীলফামারী জেলা কমিটি, সদস্য বাসদ কেন্দ্রীয় কমিটি, ঢাকা ও কেন্দ্রীয় ছাত্র আন্দোলন এর সভাপতি। 

বক্তৃতায় বক্তারা বলেন, ১৯৭২ সালের ৩১ শে অক্টোবর জাসদ ও ১৯৮০ সালের ৭ নভেম্বর বাসদ গঠন হয়। বাসদ আছে এ দেশের প্রতিটি মানুষের ও জনগণের সঙ্গে। বাসদ জনগণের সভা, সংবিধান, শাসন ব্যবস্থায় বিশ্বাসী।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য