ঠাকুরগাঁওয়ে হামলাকারীদের বিচারের দাবিতে সাংবাদিকদের মানববন্ধন


মেহেদী হাসান,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ
 

ঠাকুরগাঁওয়ে সাংবাদিক শাকিলের পরিবারের সদস্যদের মারপিট ও হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করে সাংবাদিকগণ।  বৃহস্পতিবার শহরের চৌরাস্তায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন পালন করা হয়।

ঠাকুরগাঁও প্রেস ক্লাবের আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, নির্বাহী সদস্য ও সাপ্তাহিক সংগ্রামী বাংলার সম্পাদক আব্দুল লতিফ, জেলা আ’লীগের যুগ্ম সাধারণসম্পাদক এ্যাড. মোস্তাক আলম টুলু, সদর উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, সাংবাদিক এসএম জসিম উদ্দিন, বদরুল ইসলাম বিপ্লব, মজিবর রহমান খাঁন, কামরুল ইসলাম রুবায়েত, গোলাম সারোয়ার স¤্রাট, নাজমুল ইসলাম প্রমুখ। বক্তারা অবিলম্বে হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতার করে শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাতে পৌর শহরের কলেজপাড়া আদমনগর এলাকায় সাংবাদিক শাকিলের বাসায় এ হামলার ঘটনা ঘটে। এ সময় তার পিতা আদম আলী (৪৫), মা শাকিলা আক্তার (৩৫), চাচা আলম আলী (৫৫), চাচাতো ভাই লাবু (২০) গুরুতর আহত হন। এ ঘটনায় বুধবার সদর থানায় শাকিল আহমেদ বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে ও ৫/৬ জনকে অজ্ঞাত করে একটি মামলা দায়ের করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য