সাংবাদিক মুজাক্কির হত্যা ও নির্যাতনের প্রতিবাদে পঞ্চগড়ে মানববন্ধন ও প্রতিবাদ সভা


মো. কামরুল ইসলাম কামু ,পঞ্চগড় প্রতিনিধিঃ
 

নোয়াখালীর কোম্পানিগঞ্জে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যাসহ সারাদেশে সাংবাদিকদের উপর মামলা-হামলা ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছেন গণমাধ্যমকর্মীরা। বৃহস্পতিবার দুপুরে পঞ্চগড় প্রেসক্লাবের আয়োজনে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে পঞ্চগড়-ঢাকা জাতীয় মহাসড়কের পাশে কর্মসূচি পালন করা হয়।

 ঘন্টাব্যাপি মানববন্ধনে পঞ্চগড় প্রেসক্লাবের সভাপতি সফিকুল আলম, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম বাবু, সিনিয়ার সাংবাদিক দেশ রুপান্তরের শহীদুল ইসলাম শহীদ, চ্যানেল ২৪ এর হোসেন রায়হান, এনটিভি ও ইত্তেফাকের সাজ্জাদুর রহমান সাজ্জাদ, বাংরাভিশনের মোশাররফ হোসেন, এশিয়ান টিভির আক্তারুজ্জামান আক্তার, বোদা প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান বাবু, তেঁতুলিয়া প্রেসক্লাবের পক্ষে আশরাফুল ইসলাম, আটোয়ারি প্রেসক্লাবের পক্ষে জিল্লুর রহমান প্রমূখ বক্তব্য দেন। এতে জেলার ৫ উপজেলার বিভিন্ন গণমাধ্যরা অংশ নেয়।

বক্তারা সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরকে গুলি করে হত্যাকারিদেও আইনের আওতায় এনে দৃষ্ঠান্তমুলক শাস্তি দাবি করেন। একই সাথে তারা সারা দেশে সাংবাদিকদের উপর হামলা মামলা ও নির্যাতন করে বন্ধ করে সকল হত্যাকান্ডের বিচার দাবি করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য