বিভিন্ন মহলের শোক সৈয়দপুর উপজেলা চেয়ারম্যানের মা মরিয়ম নেছার ইন্তেকাল


মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ

সবাইকে শোকের সাগরে ভাসিয়ে পৃথিবীর মায়া ত্যাগ করে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোখছেদুল মোমিনের মা মরিয়ম নেছা (৮৩)। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় শহরের কয়া বাঁশবাড়িস্থ বাসভবনে ইন্তেকাল করেন তিনি (ইন্নালিল্লাহে...রাজিউন)। 

তিনি দীর্ঘদিন থেকে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে ৪ পুত্র, ৩ কন্যা, নাতি-নাতনীসহ অসংখ্যক আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। সদা হাস্বজ্জল মরিয়ম নেছার মৃত্যু সংবাদে গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে। তাকে শেষবারের মতো এক নজর দেখতে বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের জনতা মরহুমার বাসভবনে ভীড় জমান। এ সময় সেখানে হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। 

নেতৃবৃন্দসহ অন্যান্যরা উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিনসহ তার পরিবারের সদস্যদের সান্তনা দেন। আজই বাদ নামাজে আসর স্থানীয় রেলওয়ে মাঠে জানাযার নামাজ শেষে মরহুমাকে হাতিখানা কবরস্থানে দাফন করা হয়। জানাযার নামাজ ও দাফনে নীলফামারী জেলাসহ আশপাশের উপজেলা ও অন্যান্য এলাকার বিভিন্ন রাজনৈতিক দলসহ অন্যান্য শ্রেণী পেশার সর্বস্তরের মানুষজন অংশ নেন।

মরহুমার মৃত্যুতে শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর, সংরক্ষিত আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাড. মমতাজুল হক, সৈয়দপুর উপজেলা ভাইস চেয়ারম্যান আজমল হোসেন, নারী ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, সৈয়দপুর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা অধ্যাপক সাখাওয়াৎ হোসেন খোকন, 

পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রফিকুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক, বিএনপি নেতা সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শওকত চৌধুরী, আলহাজ্ব অধ্যক্ষ আব্দুল গফুর সরকার, সৈয়দপুর প্রেস ক্লাব সভাপতি আমিনুল হক, সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন লুতু, পৌর পরিষদ, উপজেলা যুবলীগের আহ্বায়ক দিলনেওয়াজ খান, যুগ্ম আহ্বায়ক আসাদুল ইসলাম আসাদ, মোস্তফা ফিরোজ, ক্রীড়া সংগঠক মো. জোবায়দুর রহমান শাহীন, রেলওয়ে শ্রমিক লীগ, াগণমাধ্যম কর্মীসহ ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতীলীগ, মৎস্যজীবী লীগসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, মরহুমা মরিয়ম নেছা ছিলেন তৎকালীন রেলওয়ে শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত শামসুল হক সরকারের সহধর্মিনী ও হাজারীহাট স্কুল এন্ড কলেজের সহকারী অধ্যাপক মোস্তাফিজুর রহমান, সাবেক রেল কর্মচারী মোখলেছুর রহমান ও শামসুল হক মেমোরিয়াল একাডেমির অধ্যক্ষ কৃষিবিদ মুবিন সরকারের মা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য