কুড়িগ্রামে মাদক কারবারিদের বিন্দুমাত্র ছাড় নয়-এসপি সৈয়দা জান্নাত আরা


নয়ন দাস, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

মাদক ব্যবসায়ী, সেবী কিংবা মাদক কারবারিদের বিন্দুমাত্র ছাড় দেয়া হবেনা বলে কঠোর হুশিয়ারি দিয়েছেন কুড়িগ্রামের পুলিশ সুপার(এসপি) সৈয়দা জান্নাত আরা। মাদক ও সন্ত্রাস দমনের পাশাপাশি গণপরিবহনে চাঁদাবাজি ঠেকাতে মাঠে কাজ করছে জেলা পুলিশের সদস্যরা।

পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা বলেন, দেশের সীমান্তবর্তী জেলা কুড়িগ্রাম হওয়ায় এখানে মাদকের প্রবনতা অনেকটাই বেশী।পুলিশের পাশাপাশি সীমান্তে কঠোর নজরদারি প্রয়োজন। জেলার প্রত্যেক থানা পুলিশকে মাদক কারবারিদের খুঁজে বের করে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে।মাননীয় প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতি ঘোষণা অনুযায়ী মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজ নির্মূলে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে কুড়িগ্রাম জেলা পুলিশ।

পুলিশ সুপার বলেন, মাদক কারবারিরা ও চাঁদাবাজরা যেই হোক বা যত প্রভাবশালী হোক কেউ ছাড় পাবে না।জেলাজুড়ে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। তিনি আরে বলেন, ইতিমধ্যে জেলার বিভিন্ন উপজেলার মাদক কারবারিদের আইনের আওতায় এনে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। যেকোন তথ্য জানাতে সরাসরি পুলিশ সুপার অথবা ৯৯৯এ ফোন করার আহবান জানান তিনি।যেকোন অপরাধ নিয়ন্ত্রণে কঠোর অবস্থানে রয়েছে জেলা পুলিশের সদস্যরা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ