মুন্সীগঞ্জের সিরাজদিখানে বিদ্যালয়ের সিসি ক্যামেরার উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত


ফরহাদ হোসেন জনি (মুন্সিগঞ্জ) প্রতিনিধিঃ
 

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার কোলা ইউনিয়নের ছাতিয়ানতলী উচ্চ বিদ্যালয় ও ছাতিয়ানতলী সরকার প্রাথমিক বিদ্যালয়ের সিসি ক্যামেরার উদ্বোধনী অনুষ্ঠান হয়েছে। ছাতিয়ানতলী উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র প্রবাসী সংসদের আয়োজনে ও সার্বিক সহযোগীতায় গত  শুক্রবার (৫ ফেব্রুয়ারী) সকাল ১০ টায় ছাতিয়ানতলী উচ্চ বিদ্যালয় মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  উপজেলা চেয়ারম্যান  হাজী মহিউদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর জেলা দায়রা জর্জ মোঃ হালিম, উপজেলা ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ। 

ছাতিয়ানতলী সরকার প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি রনি চৌধূরীর সঞ্চালনায় ও ছাতিয়ানতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হাসান মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে  উপস্থিত ছিলেন,  ছাতিয়ানতলী উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র প্রবাসী সংসদের উপদেষ্টা মো. সুমন মিয়া, সহ-সভাপতি নয়ন হাওলাদার, কোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তারন, উপজেলা  বিকল্পধারার যুগ্ন আহবায়ক সাইফুল ইসলাম মিন্টু, শ্রীনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হামিদুল্লাহ খান মুন। 

এছাড়া ছাতিয়ানতলী উচ্চ বিদ্যালয় ও ছাতিয়ানতলী সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমেটির সদস্যবৃন্দসহ  ছাতিয়ানতলী উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র প্রবাসী সংসদের সভাপতি নাহিদ হাসান মাসুদ ও সাধারণ সম্পাদক রিপন আলমও সকল সদস্যবৃন্দের পক্ষে উপস্থিত ছিলেন, র‌্যাপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব) হেডকোয়ার্টারের অতিরিক্ত মহাপরিচালকের পারসোনাল এসিস্ট্যান্ট মো. শরিফুল ইসলাম, নোবেল হাওলাদার, রিয়াদ শাকিল শেখ, মহসিন, রানা শিকদার, মো. গফুর শেখ, বাবলু, মো. শাকিল, অভি, ইমন, আকাশ, রাতুল, বাবু ও লিংকন প্রমূখ। 

অনুষ্ঠান শেষে  ছাতিয়ানতলী প্রবাসী ছাত্র সংসদের পক্ষ থেকে শারীরিক প্রতিবন্ধী কুদ্দুস নামে এক ব্যক্তিকে কৃত্তিম পা স্থাপন করে দেওয়া হয়। উল্লেখ্য, ছাতিয়ানতলী উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র প্রবাসী সংসদের পক্ষ থেকে সম্প্রতি ছাতিয়ানতলী উচ্চ বিদ্যালয় ও ছাতিয়ানতলী সরকার প্রাথমিক বিদ্যালয়ে ১২ টি  সিসি ক্যামেরা প্রদান করা হয়। ছাতিয়ানতলী উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র প্রবাসী সংসদ একটি অরাজনৈতিক জণসেবামূলক সমাজিক সংগঠন। সমাজের সুবিধা বঞ্চিত ও অসহায় মানুষের পাশে দাড়ানোর পাশাপাশি সামাজিক বিভিন্ন উন্নয়ন মূলক কাজে সম্পৃক্ত থাকাই এ সংগঠনের মূল উদ্দেশ্য। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য