নীলফামারীতে ডিসি ও জেলা পরিষদ চেয়ারম্যান গ্রহন করলেন ভ্যাকসিন


আব্দুল মালেক, বিশেষ প্রতিনিধিঃ

নীলফামারীতে করোনা ভাইরাস কোভিট ১৯ এর ভ্যাকসিন দেয়ার শুভ উদ্বোধন করা গত ০৭ ফেব্রুয়ারী রোববার বেলা সাড়ে ১১টার দিকে । টিকা দান কর্মসূচীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন করেন নীলফামারী ২ আসনের সংসদ সদস্য ও সাবেক সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদ্দুজামান নুর এমপি। এই শুভ উদ্বোধনের প্রথম ভ্যাকসিন গ্রহন করেন, নীলফামারী জেনারেল হাসপাতালের স্টাফ নার্স জেসমিন নাহার সেতু।

উদ্বোধনের পাঁচদিন পর কোভিট ১৯ এর ভ্যাকসিন গ্রহন করলেন, জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন। বৃহস্পতিবার দুপুর ০২টায় নীলফামারী জেনারেল হাসপাতালের বুথে ভ্যাকসিন দিতে আসেন তারা। এছাড়াও ভ্যাকসিন নিয়েছেন, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) খন্দকার নাহিদ হাসান, সহকারী কমিশনার (এল.এ, এস. এ শাখা) বেলায়েত হোসেন, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট জায়িদ ইমরুল মোজাক্কিন, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট জাহাঙ্গীর হোসাইন, জেলা পরিষদের হিসাব রক্ষক আজিজুল ইসলাম ও প্রধান সহকারী আব্দুল হাই।

প্রশাসনের পাশাপাশি নীলফামারী জেনারেল হাসপাতালের বুথে দেখা যাচ্ছে, উৎসব মূখর পরিবেশে বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতারাসহ, সাধারন মানুষরা আসছে কোভিট-১৯ এর ভ্যাকসিন নিতে। জেলায় মোট ২৪ টি বুথে এই করোনা ভ্যাকসিন প্রথম ও দ্বিতীয় ধাপের ৬০ হাজার ভ্যাকসিন দেয়া হবে ৩০ হাজার মানুষকে । এসময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাক্তার জাহাঙ্গীর কবির, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলাম ও সদর উপজেলা নির্বাহী অফিসার এলিনা আক্তার প্রমূখ।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য