সাদুল্যাপুরে হোটেল শ্রমিকের লাশ উদ্ধার


ওবাইদুল ইসলাম, গাইবান্ধাঃ 

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার জামালপুর ইউনিয়নের হামিন্দপুর গ্রামে মেহেরুল ইসলাম (২৪) নামের একজন হোটেল শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মেহেরুল ইসলামের লাশ তার বাড়ী থেকে কিছুদূর ফাকে একটি গাছে ঝোলানো ছিলো। নিহত মেহেরুল ইসলাম ওই গ্রামের আজল হকের ছেলে। পুলিশ তার লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। মেহেরুল ইসলাম সাদুল্যাপুর উপজেলা শহরের বিভিন্ন খাবার হোটেলে বয়ের কাজ করতো।

নিহতের চাচা রিক্সা-ভ্যান চালক শহিদুল মিয়া জানান রোববার রাত নয়টার দিকে মেহেরুল ইসলামের সঙ্গে তার বাড়ীর সামনে দেখা হয়। এর পর আজ সোমবার সকালে জানতে পারেন বাড়ী থেকে কিছুদূর সামনে শ^ষান ঘাটের পাশের্^ একটি গাছের (আঞ্চলিক ভাষায় গাছটিকে ঢকঢকির গাছ বলে) ডালের সঙ্গে মেহেরুল ইসলামের লাশ ফাঁস আটকাইয়া আছে। পড়নের শার্ট দ্বারা ফাঁস আটকানো। দ্রুত ঘটনাস্থলে গিয়ে আমি ভাতিজার (মেহেরুল ইসলাম) লাশ ফাঁসি থেকে মাটিতে নামাই।

সাদুল্যাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা জানান নিহতের চাচা শহিদুল মিয়ার মাধ্যমে সংবাদ পেয়ে গতকাল সোমবার সকালেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরে মেহেরুল ইসলামের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এনিয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য