পঞ্চগড়ের তেতুঁলিয়ায় ৮৬’র ব্যাচের মিলনমেলা


মোঃ কামরুল ইসলাম কামু পঞ্চগড় প্রতিনিধিঃ 

পঞ্চগড় জেলার বিভিন্ন স্কুল থেকে ১৯৮৬ সালে এসএসসি পাশ করাদের নিয়ে গঠিত ‘ব্যাচ ৮৬’র মিলনমেলায় আধাবুড়াদের ঢল নেমেছিল তেঁতুলিয়ায়। প্রথমবারের মত এই আয়োজনে শনিবার দিনভর তেঁতুলিয়া পিকনিক স্পটের বেরং কমপ্লেক্সে হই হুল্লোর করে কাটিয়ে দিয়েছে তারা। কেউবা ডাক্তার, কেউবা ব্যাংকার, কেউবা শিক্ষক, কেউবা সাংবাদিক, কেউবা ব্যবসায়ী; ব্যাচ ৮৬’র সদস্যদের এমন উম্মাদনা দেখতে অনেকেই একবারের জন্য হলেও ঢু মেরেছিল বেরং কমপ্লেক্সে। 

নেচে গেয়ে আনন্দ ফুর্তিতে বেরং কমপ্লেক্স যেন হয়ে উঠেছিল মাঝ বয়সী কিশোর কিশোরীর উচ্ছ্বাসের কেন্দ্র বিন্দু। ঢাকা থেকে তেঁতুলিয়া বেড়াতে আসা ৮৬’র বন্ধুরাও যোগ দেয় এই মিলনমেলায়। মিলনমেলা উপলক্ষে ঢাকা, রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁওসহ বিভিন্ন জেলা থেকে ৮৬’র বন্ধুরা সমবেত হয় তেঁতুলিয়ার বেরং কমপ্লেক্স এ। 

ব্যাচ ৮৬’র মিলনমেলা-২০২১ আহবায়ক কমিটির সভাপতি হারুন উর রশিদ বাবু ও সদস্য সচিব আকতারুন নাহার সাকী জানান, এটি আমাদের প্রথম আয়োজন। সে হিসেবে এবার অংশগ্রহণ কিছুটা কম। তারপরও আমাদের আয়োজনের কোন কমতি ছিল না। আমরা চেষ্টা করছি আগামীতে প্রতিবছরই এ ধরণের মিলনমেলার আয়োজনের। শত ব্যস্ততা কাটিয়ে একটি দিনের জন্য হলেও আমরা সবাই একত্রে হয়ে হারিয়ে যাব সেই স্কুল জীবনের দিনগুলোতে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য