সৈয়দপুর সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত


মিজানুর রহমান মিলন সৈয়দপুরঃ
 

সৈয়দপুর সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের ষষ্ঠ ও নবম শ্রেণিতে ভর্তিকৃত শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে  বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর চড়কপাড়ায় কলেজ মিলনায়তনে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান ও বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে সৈয়দপুর উপজেলা  নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ ও সৈয়দপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রেহেনা ইয়াসমীন।

সৈয়দপুর সরকারি টেকিনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) প্রকৌশলী এ. কে. এম মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য বলেন বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ড সদস্য মো. লুৎফর রহমান খান, বাঙ্গালীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক মো. মেহেদী হাসান সুরোজ মন্ডল, অভিভাবক মো. আবু সায়েম, মো. মশিউজ্জামান, মোখছেদুল হক, শিক্ষার্থী মাসুম বিল্লাহ্ ও জেবি আক্তার প্রমূখ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন নীলফামারী সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের প্রাক্তন শিক্ষার্থী মো. সাব্বির। পরে অনুষ্ঠানে 

প্রধান অতিথি ইউএনও মো. নাসিম আহমেদ শিক্ষার্থীদের হাতে বই তুলে  দেন। অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মো. আল-মিজানুর রহমান, আমন্ত্রিত অতিথি, সুধীজন, জনপ্রতিনিধি ও শিক্ষার্থীদের অভিভাবকরা উপস্থিত ছিলেন। প্রসঙ্গত,সৈয়দপুর সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে চলতি ২০২১ শিক্ষাবর্ষে ষষ্ঠ ও নবম শ্রেণিতে মোট ২১০জন শিক্ষার্থী ভর্তি হয়েছে। এদের মধ্যে ষষ্ঠ শ্রেণির দুই ব্যাচে ১২০জন এবং নবম শ্রেণিতে ৯০ জন শিক্ষার্থী রয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য