কিশোরগঞ্জে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার সাবেক বিডিআর সদস্য


খাদেমুল মোরসালিন শাকীর, নীলফামারী প্রতিনিধিঃ
 

ডিজিটাল নিরাপত্তা আইনে জেলে গেল এক সাবেক বিডিআর সদস্য। গতকাল বুধবার কিশোরগঞ্জ থানা পুলিশ এ সাবেক বিডিআর সদস্যকে গ্রেফতার করে জেলা কারাগারে প্রেরণ করেছে। নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের এক মহিলা উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসারকে দীর্ঘ দিন ধরে বাহাগিলী ইউনিয়নের উত্তর দুরাকুটি পশ্চিম পাড়া গ্রামের মৃত আবুজার রহমানের পূত্র সাবেক বিডিআর সদস্য মোঃ ফরহাদ হোসেন সম্রাট (৫০) উত্ত্যক্ত করতো। 

এ বিষয়ে কিশোরগঞ্জ থানায় ১৬ জুন ২০ ইং তারিখ কিশোরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। ফলে ফরহাদ হোসেন স¤্রাট নিজের ভুল স্বীকার করে রক্ষা পান। কিছুদিন উত্ত্যক্ত করা থেকে বিরত থাকলেও তিনি আবারও ওই মহিলা উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসারকে অফিস যাওয়ার সময় বিভিন্ন অশ্লীল ঈঙ্গিত করতে থাকে। গত ১৪ ফেব্রুয়ারী ২১ ইং তারিখে ওই সাবেক বিডিআর সদস্য তার ব্যবহৃত মোবাইল নম্বর থেকে ফোন দিয়ে অশ্লীল কথাবার্তা বলে উত্ত্যক্ত করে। 

এছাড়া মেসেজ করে ভয় ভীতি প্রদর্শন ও মানহানিকর মেসেজ পাঠায়। এ বিষয়ে বাদী থানায় উপস্থিত হয়ে গতকাল বুধবার এজাহার দাখিল করায় ওই সাবেক বিডিআর সদস্যকে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার করে কিশোরগঞ্জ থানা পুলিশ। ওই দিনেই তাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।  

এ বিষয়ে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল জানায়,ওই উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসারকে ফান ও মেসেজে অশ্লীল কথাবার্তা দিয়ে উত্ত্যক্ত করায় মামলা দায়ের হওয়ায় ওই সাবেক বিডিআর সদস্যকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য