লালমনিরহাটের কাকিনা ইউনিয়নবাসীর অন্তরে এখন একটাই নাম "ফারুক"


এম সহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টার লালমনিরহাটঃ

একজন সফল জনপ্রিয় তরুন সমাজসেবকের কথা যদি বলতে চাই, তাহলে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার ০৮ নং কাকিনা ইউনিয়নের তরুন ইউনিয়ন আওয়ামীযুবলীগের সাধারন সম্পাদক  সাংবাদিক মোঃ ফারুক হোসেনের কথাই বলতে হয়। তিনি একজন জনপ্রিয় তরুন সমাজসেবক হিসেবে তার ইউনিয়নে পরিচিত ও আলোচিত।

তিনি ইতি মধ্যেই ইউনিয়নবাসীর অন্তরে ঠাঁই করে নিয়েছেন। আসন্ন কাকিনা ইউপি নির্বাচনে  চেয়ারম্যান প্রার্থী হিসেবেও অনেক পরিচিতি লাভ করেছেন। আলোকিত কাকিনা ইউনিয়ন গড়তে পরিবর্তনের অঙ্গিকার নিয়ে সুন্দর আগামীর প্রত্যাশায় পথ চলা,,,,  এই শ্লোগানকে সামনে রেখে গণ সংযোগ করেছেন, তরুণ সমাজ সেবক, তারুণ্যের অহংকার, শিক্ষিত, সৎ, যোগ্য, ও পরিচ্ছন্ন,  কর্মী বান্ধব, গরীব, অসহায় মানুষের বন্ধু, ত্যাগী,  পরিশ্রমী, সাংবাদিক ফারুক হোসেন। 

জনসাধারণ তাকে  চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। বর্তমান তিনি ইউনিয়ন আওয়ামীযুবলীগের সফল  সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তিনি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। তার বাবা বীরমুক্তিযোদ্ধা আলতাব হোসেন। স্কুল জীবন থেকে তিনি রাজনীতির সাথে জড়িত ছিলেন । তারপর থেকেই আওয়ামী পরিবারের রাজনীতির সাথে জড়িত । মানুষের সুখে দুখে তিনি তার সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। বিগত দিনগুলোতে তিনি এলাকার মানুষের মনে জায়গা করে নিয়েছেন।

এ ব্যাপারে ওই ইউনিয়নের  চায়ের দোকান থেকে শুরু করে অনেকেই জানান, আগামী ইউপি নির্বাচনে কাকিনা ইউনিয়নে সাংবাদিক ফারুক হোসেনকে চেয়ারম্যান হিসাবে  দেখতে চায়। আগামী নির্বাচনে বিপুল ভোট পেয়ে তিনি নির্বাচিত হবেন বলেও সাধারন ভোটারা জানান। 

সাংবাদিক ফারুক হোসেনে বলেন, যতদিন বেঁচে থাকবো, ততদিন জনগনের সেবায় কাজ করে যাবো ইনশাআল্লাহ। আসন্ন ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে কাকিনা ইউনিয়নবাসীর দোয়া ও সার্বিক সহযোগীতা কামনা করেন তিনি। তিনি জীবনের সুদীর্ঘ সময়ে গরীব মেহনতী মানুষের প্রকৃত জনদরদী হিসেবে অতি পরিচিত ব্যক্তি। নিজ মেধা ও ব্যবস্থাপনা যোগ্যতা গুনে একজন দক্ষ সমাজ সেবক হিসেবে তিনি এলাকার জনগণের মন জয় করতে সক্ষম হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য