নীলফামারী সদরে এতিম অসহায় হাফেজ ছাত্রদের মাঝে শীতবস্ত্র বিতরন


আব্দুল মালেক, বিশেষ প্রতিনিধিঃ

নীলফামারী সদর উপজেলার ০৬টি এতিমখানা ও হাফেজিয়া মাদরাসার এতিম অসহায় ছাত্রদের মাঝে শীতবস্ত্র বিতরন করেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী। বুধবার (৩রা ফেব্রুয়ারী) জেলা প্রশাসক কার্যালয় চত্বরে জেলা প্রশাসনের আয়োজনে বেলা ১১টায় জেলা পরিষদ সদস্য সাইদুর রহমান এ্যাপোলোর সার্বিক সহযোতিায় এসব শীতবস্ত্র বিতরন করা হয়।

জেলা সদর সার্কিট হাউস সংলগ্ন নুরানী হাফেজিয়া মাদরাসা, সদর উপজেলার চড়াইখোলা ইউনিয়নের আরাজী চড়াইখোলা মাষ্টারপাড়া হাফেজিয়া মাদরাসা, চড়াইখোলা ব্যাংমারী বড়বাড়ি এতিম খানা, বাবড়ীঝাড় আরাজী চড়াইখোলা সরকার পাড়া হাফেজিয়া মাদরাসা, চাপড়াসরঞ্জাম বাবড়ীঝাড় হাফেজিয়া মাদরাসা এবং চড়াইখোলা পাঁচমাথা মোর হাফেজিয়া ও এতিমখানার এতিম-অসহায় হাফেজ ছাত্রদের মাঝে একটি করে কম্বল তুলে দেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী।

এসময়, জেলা পরিষদের প্রধান নির্বাহী (ভারপ্রাপ্ত) মোঃ জয়নুল আবেদীন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলাম ও এন.এস.আই সিনিয়র অফিসার তৌহিদুল ইসলামসহ হাফেজিয়া ও এতিমখানার শিক্ষকগন উপস্থিত ছিলেন।  কম্বল হাতে পেয়ে আনন্দে আত্বহারা কমলমতি হাফেজ ছাত্ররা। জেলা প্রশাসকসহ সকলের জন্য দোয়া কামনা করেন তারা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য