ঠাকুরগাঁওয়ে অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্ট এর শুভ উদ্বোধন


মেহেদী হাসান,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
 

“সত্যের সাথে সন্ধি” এই স্লোগানকে  সামনে রেখে সারাদেশের মতো ঠাকুরগাঁওয়ে যাত্রা শুরু করেলেন ঢাকা পোস্ট। মঙ্গলবার(১৬ ফেব্রুয়ারী) দুপুরে ঠাকুরগাঁও প্রেসক্লাবের ডিজিটাল হলরুমে পোর্টালটির উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে জেলা প্রশাসক ড,কেএম কামরুজ্জামান সেলিম বলেন, বর্তমানে অনলাইনের প্রচলন একটু বেশি। অনেকেই অনেক ধরনের সংবাদ করে,কিন্তু মানুষ সেটাই বেশি ভালো দেখবে যে পোর্টালে একটি নিউজ সঠিক ভাবে প্রচার করা হবে। যে নিউজে সকল তথ্য থাকবে। বস্তুনিষ্ট সংবাদের মাধ্যমেই ঢাকা পোস্টে দেশের সেরা একটি পোর্টাল হিসাবে পরিচিত লাভ করতে হবে বক্তব্য শেষে প্রধান অতিথি হিসাবে কেক কেটে পোর্টালটির উদ্বোধন করেন জেলা প্রশাসক।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য দেন,ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুন্ম সাধারণ সম্পাদক অ্যাড.মোস্তাক আলম টুলু,উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাড.অরুনাংশু দত্ত টিটো,সদর থানার অফিসার ইনচার্জ তানভীরুল ইসলাম,প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সহ-সভাপতি জাকির মোস্তাফিজ মিলু,সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু,

ঠাকুরগাঁও টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি তানভির হাসান তানু, সিনিয়র সাংবাদিক শাহিন ফেরদৌস,একুশে টেলিভিশনের ঠাকুরগাঁও প্রতিনিধি এসএম জসিম উদ্দিন,চ্যানেল২৪ এর জেলা প্রতিনিধি ফাতেমা, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাকিল আহমেদ, ঢাকা পোস্টের ঠাকুরগাঁও প্রতিনিধি নাহিদ রেজা। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন দৈনিক আজকালের ঠাকুরগাঁও প্রতিনিধি গোলাম সারোয়ার সম্রাট। উদ্বোধনী অনুষ্ঠানে জেলা সকল প্রিন্ট ও ইলক্ট্রনিক মিডিয়ার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য