কিশোরগঞ্জে জাতীয় পার্টি নেতা মশিয়ার’র প্রাণ গেল মঞ্চে


খাদেমুল মোরসালিন শাকীর, নীলফামারী প্রতিনিধিঃ
 

জাতীয় পার্টির মতবিনিমিয় ও কর্মীসভায় মঞ্চে বক্তব্য দেয়ার সময় অসুস্থ্য হয়ে মৃত্যু হল এক জাপা  নেতার। ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার বিকালে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়ন জাতীয় পার্টির মতবিনিময় ও কর্মী সমাবেশে।

উপজেলার বড়ভিটা ইউনিয়ন জাতীয় পার্টির উদ্যোগে আজ শুক্রবার বিকালে ফজলার রহমান চেয়ারম্যানের বড়ভিটা বাজারস্থ চাতালে মতবিনিময় ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় বড়ভিটা ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক কমিটির নির্বাহী সদস্য মশিয়ার রহমান মঞ্চে বক্তব্য রাখেন। বক্তব্য দেয়ার সময় তিনি অসুস্থ্য হয়ে মঞ্চ থেকে মাটিতে পড়ে যান। তাৎক্ষণিক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। 

মৃত্যু মশিয়ার রহমান বড়ভিটা ইউনিয়নের দক্ষিণ কাছারীপাড়া গ্রামের মৃত্যু আসান উদ্দিন সরকারের পুত্র। এ মতবিনিময় ও কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও নীলফামারী-৪ আসনের সাংসদ আহসান আদেলুর রহমান আদেল। আরও উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির আহবায়ক রেজাউল আলম স্বপন,উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি রশিদুল ইসলাম,বড়ভিটা জাতীয় পার্টির আহবায়ক ও বড়ভিটা ইউপি চেয়ারম্যান ফজলার রহমান,বড়ভিটা ইউপির জাতীয় পার্টির সদস্য সচিব সেলিম রেজা প্রমূখ।

উপজেলা জাতীয় পার্টির আহবায়ক রেজাউল আলম স্বপন জানান, ওই ব্যক্তি মঞ্চে বক্তব্য দেয়ার সময় অসুস্থ্য হয়ে মঞ্চ থেকে মাটিতে পড়ে যান। রংপুর নেয়ার পথে তার মৃত্যু হয়। বড়ভিটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বড়ভিটা ইউপি জাপা আহবায়ক ফজলার রহমান জানান, বড়ভিটা আহ্বায়ক কমিটির সদস্য মশিয়ার রহমান মঞ্চে বক্তব্য দেয়ার সময় সম্ভবত হার্ট এ্যাটাক হয়ে মাটিতে পড়ে যান। 

তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও নীলফামারী-৪ আসনের সাংসদ আহসান আদেলুর রহমান আদেল বলেন, আমি তখন ষ্টেজেই ছিলাম। ওই কর্মী বক্তব্য দেয়ার সময় হঠাৎ মঞ্চ থেকে মাটিতে পড়ে যান। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য