মুন্সীগঞ্জের শ্রীনগরে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত


ফরহাদ হোসেন জনি, মুন্সীগঞ্জঃ

মুন্সীগঞ্জের  শ্রীনগরে উপজেলা আইন শৃঙ্খলা এবং সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল  সাড়ে দশঘটিকায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এ মাসিক সভা অনুষ্ঠিত  হয়। 

শ্রীনগর উপজেলা  নির্বাহী অফিসার মোসাঃরহিমা আক্তারের সভাপতিত্বে আইন- শৃঙ্খলা সভায় অন্যানের  মধ্যে উপস্হিত ছিলেন, শ্রীনগর উপজেলা পরিষদের  চেয়ারম্যান মসিউর রহমান মামুন,শ্রীনগর উপজেলা ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু,শ্রীনগর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম।উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক  তোফাজ্জল হোসেন।শ্রীনগর থানার  ওসি (অপারেশন) মোঃ সফর আলী। 

এছাড়াও শ্রীনগর উপজেলার  প্রতিটি ইউনিয়নের সম্মানীত চেয়ারম্যানগন। উপজেলা বীরমুক্তিযুদ্বা মোঃ আনোয়ার  হোসেন খান এবং শ্রীনগর  প্রেসক্লাবের সাধারন  সম্পাদক মোঃ আরিফ হোসেন টিপু সহ অনান্য দপ্তরের ব্যাক্তিবর্গ।উক্ত সভায় উপজেলায় আইন-শৃংখলা,নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ,গুরুত্বপূর্ণ রাস্তায় চুরি-ডাকাতি ও ছিনতাই রোধকল্পে পুলিশ টহল জোরদার,সকল ইউনিয়নকে মাদকমুক্ত,বাল্যবিবাহ বন্ধসহ যত্রতত্র কৃষি জমি কাটা/ভরাট/নষ্ট/ এবং ধ্বংস  রোধে সকল বিষয়ে সভায় সর্বসম্মতভাবে পদক্ষেপ নেওয়ার জন্য আলোচনায়  করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য