পঞ্চগড়ে গুরুত্বর জঘম অবস্থায় এক যুবক উদ্ধার


মো. কামরুল ইসলাম কামু,পঞ্চগড়ঃ
 

পঞ্চগড়ে গলাকাটা মূমুর্ষ অবস্থায় লাবু (১৮) নামে এক যুবককে উদ্ধার করেছে পঞ্চগড় থানা পুলিশ।শনিবার ( ৯ জানুয়ারি) রাত নয়টায় পঞ্চগড় সদর উপজেলার মীরগড় ও আমতলা এলাকার ফাঁকা রাস্তা থেকে তাকে উদ্ধার করা হয়। আহত লাবু সদর উপজেলার চাকলারহাট ইউনিয়নের ভূজারীপাড়া এলাকার মঞ্জুরুল ইসলামের ছেলে। তাকে উদ্ধারের সময় পঞ্চগড় ফায়ার সার্ভিসের কর্মকর্তা-কর্মচারিগন ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।  

পুলিশ জানায়, রাতে আমতলা নামক এলাকায় লাবু নামে ওই যুবককে কে বা কারা গলায় ছুরি দিয়ে কুপিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে যায়। পরে স্থানীয়রা বিজিবি সদস্যদের জানালে বিজিবি ঘটনাস্থলে গিয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা আহত অবস্থায় ওই যুবককে উদ্ধার করে, পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

এরপর লাবুুর শ্বাসনালি কেটে যাওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক ডা. কাউসার আহমেদ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পঞ্চগড় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিরঞ্জন সরকার জানান, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাবুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি। প্রথমে পরিচয় জানা না গেলেও পরে তার পরিচয় জানা যায়। তার বাড়ি চাকলারহাট ইউনিয়নের ভূজারী পাড়া এলাকায়। 

এদিকে চাকলাহাট ইউনিয়নের বাসিন্দা ইউপি সদস্য নাজু জানান ‘ লাবুর খোজঁ নিতে গিয়ে জানতে পারলাম সে একজন অটো চালাতো। তবে তার বাড়ি আমার ওয়ার্ডে নয়। পঞ্চগড় সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জামাল হোসেন জানান, এ ঘটনার কারণ এখনও জানা যায়নি। আমরা এই ঘটনার বিষয়ে তৎপর রয়েছি। খুব শীঘ্রই জড়িতদের খুঁজে আইনের আওতায় আনা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ