সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে অটোচালকের মৃত্যু


মিজানুর রহমান মিলন সৈয়দপুরঃ

নীলফামারীর সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে মোবারক হোসেন (৪৩) নামে এক অটোরিক্সা চালকের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত সোয়া ৯টার দিকে সৈয়দপুর রেলওয়ে স্টেশন এলাকায় ওই দূর্ঘটনা ঘটে। 

জানা গেছে, মোবারক হোসেন সৈয়দপুর শহরের পুরাতন বাবুপাড়ায় তাঁর অসুস্থ শ্বাশুড়ীকে দেখতে খুলনা থেকে সৈয়দপুরে আসেন। গতকাল বৃহস্পতিবার রাতে তিনি ও তাঁর এক শ্যালক বাপ্পী সৈয়দপুর রেলওয়ে স্টেশনে  ঢাকাগামী আন্তঃনগর নীলসাগর এক্সপ্রেস ট্রেনে তাঁর এক আত্মীয়কে তুলে দিতে আসেন। এ সময় আন্তঃনগর ট্রেনটি যথাসময়ে সৈয়দপুরে স্টেশনে অবস্থান করা ওই ট্রেনে মোবারক হোসেনও তাঁর আত্মীয় সঙ্গে  উঠে পড়েন। 

এরপরেই ট্রেনটি ছেড়ে দিলে সে (মোবারক) দ্রুত ট্রেন থেকে নামতে গিয়ে পা পিছলে নিচে পড়ে যান। এতে ট্রেনের চাকায় তাঁর ডান পা উরুতে কাটা পড়ে।  সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশের সহযোগিতায় লোকজন সাথে সাথে তাঁকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। কিন্তু সেখানে তাঁর মৃত্যু ঘটে। নিহত মোবারক পেশায় একজন অটোচালক ছিলেন।  

সে খুলনার জেলার খালিশপুর থানার আলমনগর এলাকার মৃত. নেছার মিয়ার পুত্র বলে জানা গেছে। সৈয়দপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মো. আব্দুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য