সৈয়দপুরে ভেজাল বিরোধী অভিযান ভোজ্যতেলে মূল্য টেম্পারিং করায় ৪ প্রতিষ্ঠানের ৪১ হাজার টাকা দন্ড


মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ
সৈয়দপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ের যৌথ উদ্যোগে ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। গতকাল সোমবার শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের ৪টি খাদ্য বিক্রয় প্রতিষ্ঠানে ওই অভিযান পরিচালনা করা হয়।

র‌্যাব ১৩ সিপিসি-২ নীলফামারী ক্যাম্পের সহযোগিতায় ওই অভিযান পরিচালনা করেন সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রমিজ আলম ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রংপুর বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মো. বোরহান উদ্দিন। অভিযান চলাকালে বিভিন্ন কোম্পানীর ভোজ্যতেলের বোতলের গায়ে মূল্য টেম্পারিং করা এবং মূল্য তালিকা না থাকার প্রমাণ মেলায় শহীদ ডা. জিকরুল হক সড়কের উজ্জল স্টোরের উজ্জল কুমারের ২০ হাজার, হাজী এন্ড সন্সের মো. মমতাজ তাজুর ৩ হাজার, মো. রেজা হোসেনের ৩ হাজার ও রাকেশ কুমারের ১৫ হাজার টাকা অর্থদন্ড করা হয়।

পরে শহরের শহীদ জহুরুল হক সড়কে অভিযানিক দলটি পৌছলে সেখানকার অনেক প্রতিষ্ঠান বন্ধ করে সটকে পড়ে ব্যবসায়ীরা। তবে ওই সড়কে মাংসের দোকানে ও হোটেলে অভিযান চালানো হয়। এ সময় মাংসের দোকানে মূল্য তালিকা টাঙ্গানো এবং সুস্থ্য পশু জবাই করা হয়েছে তা প্রমাণের জন্য প্রত্যয়ন পত্র প্রদর্শনসহ হোটেলে ভেজাল খাদ্য বিক্রয় না করার নির্দেশনা দেয়া হয়।

অভিযান চলাকালে উপস্থিত ছিলেন র‌্যাব-১৩ সিপিসি-২ নীলফামারী ক্যাম্পের ক্যাম্প কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মুন্না বিশ্বাস, পৌর স্যানিটারী ইন্সপেক্টর মো. আলতাফ হোসেনসহ র‌্যাবের অন্যান্য সদস্যরা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ