নীলফামারীতে ধর্ষন ও হত্যার মামলায় মৃত্যুদন্ড-১ যাবজ্জীবন-১ খালাস-৪জন


বিশেষ প্রতিনিধিঃ

নীলফামারীতে ধর্ষন ও হত্যার মামলায় একজনের মৃত্যুদন্ড, একজনের যাবজ্জীবন করাদন্ড ও নির্দোষ প্রমানিত হওয়ায় চারজনকে বে-খুসুর খালাস দিয়েছে বিজ্ঞ নারী-শিশু আদালত-০২ এর বিচারক মোঃ মাহবুবর রহমান। আজ বৃহস্পতিবার দুপুরের দিকে এ রায় ঘোষনা করেন বিজ্ঞ আদালতের এই বিচারক। 

মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী ডিমলা উপজেলার নাউতারা ইউনিয়নের সাজ্জান সাইফুন বাজার এলাকার মৃত. ইয়াসিন আলীর ছেলে মকবুল হোসেন(৬০)। যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী হালিমুর রহমান(৪৫) একই এলাকার বাসিন্দা মৃত. মতিয়ার রহমানের ছেলে। খালাস পাওয়া ব্যক্তিরা হলেন, সাইফুনের পাড় এলাকার মৃত. বছির উদ্দিনের দুই ছেলে আবদার রহমান(৬৫) ও এনামুল হক(৫০) মৃত. টন্না মামুদের ছেলে মমিনুর রহমান(৪৫) এবং মৃত. ফয়মুল্লার ছেলে ছবিদুল ইসলাম(৬০)। 

উল্লেখ্য যে ডিমলা উপজেলার নাউতারা ইউনিয়নের সাজ্জান সাইফুন বাজার এলাকার আব্দুল গনির মেয়ে মৗসুমি আক্তার(১৩) কে ধর্ষন ও হত্যা করা হয়। মেয়েটির মা এলিজোন বেগম বাদী হয়ে গত ২০১৩ সালে ২৯ আগষ্ট ডিমলা থানায় ধর্ষন ও হত্যা মামলা দায়ের করেন, যাহার নং-৮৪/২০১৩। দীর্ঘ ৮ বছর পর আলোচিত এই মামলার রায় ঘোষনা করলেন আদালত। তবে এই রায়ে অসন্তোষ বাদী পক্ষের লোকজনের। উচ্চ আদালতে আপীল করবেন বলে জানান মামলা বাদী এলিজোন বেগম।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য