হ্যালো ছাত্রলীগ বলছি হটলাইন সেবা প্রতিষ্ঠিত হয় কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের মাধ্যমে


রাশেদ কুড়িগ্রামঃ
হ্যালো ছাত্রলীগ বলছি হটলাইন সেবা মূলক সার্ভিসটি ২১ অক্টোবর ২০১৮ইং তারিখে প্রতিষ্ঠিত হয় কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ রকিবুজ্জামান রাকিবের হাত ধরে।

হ্যালো ছাত্রলীগের সেবা সমূহ গুলো 

১.শিক্ষা বিষয়ক পরামর্শ 

২.স্বাস্থ্য বিষয়ক পরামর্শ ৩.আইন বিষয়ক পরামর্শ 

৪.ব্লাড/রক্তের বিশেষ প্রয়োজনে

কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রকিবুজ্জান রাকিব সাধারণ শিক্ষার্থীদের সেবার পাশাপাশি খেটে খাওয়া ও দিনমজুর মানুষদের এবং বিপদে পরা মানুষদের জন্য ২১ অক্টোবর ২০১৮ সালে হ্যালো ছাত্রলীগ সেবাটি চালু করেন।পরে ধারাবাহিক ভাবে সকল উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে এই কার্যক্রম শুরু হয়। 

গতকাল বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় পর্যায়ে হ্যালো ছাত্রলীগ বলছি এই সেবাটির ব্লাড ব্যাংক  আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করেন। রকিবুজ্জামান রাকিবের এই চিন্তা চেতনাকে সারা বাংলাদেশের ছাত্রলীগ গ্রহন করেছে বলে রাকিব কেন্দ্রীয় নেতা কর্মীগণের ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শেখ রকিবুজ্জামান রাকিব এই সেবার পাশাপাশি ১৯ এপ্রিল ২০১৮ইং থেকে "ব্লাড ব্যাংক কুড়িগ্রাম, কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ" নামে এর একটি সেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। শেখ রকিবুজ্জামান রাকিবের কাজের প্রসংশা করে কুড়িগ্রাম জেলার সকল নেতাকর্মী বলেন রাকিব তার সামাজিক ভালো কাজ গুলো দিয়ে কুড়িগ্রাম জেলার মান উন্নত করেছে।

শেখ রকিবুজ্জামান রাকিব বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও জনগণের সেবার সাথে সংহতি প্রকাশ করে দেশের মানুষের প্রতি দায়বদ্ধতা থেকে সামান্য কাজ করে যাচ্ছি, আপনারা আমার জন্য দোয়া করবেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মিশন সফল ভাবে শেষ করার চেষ্টা সকলকে এগিয়ে আসতে হবে। কুড়িগ্রামে শেখ রকিবুজ্জামান রাকিব এখন সাধারণ ছাত্রদের আইকন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য