বাংলাবান্ধা সীমান্তে বিজিবির সচেতনতা সভা ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ


মো. কামরুল ইসলাম কামু পঞ্চগড়ঃ

পঞ্চগড়ের বিভিন্ন সীমান্তে চোরাচালান, মাদক, অবৈধ অনুপ্রবেশসহ বিভিন্ন বিষয়ে এক জনসচেতনতামূলক সভা করেছে বিজিবি। সোমবার তেতুঁলিয়া উপজেলার বাংলাবান্ধা দাখিল মাদরাসা মাঠে পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়ন এই সভার আয়োজন করে। এতে ১৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল খন্দকার আনিসুর রহমান প্রধান অতিথি ছিলেন।

বিজিবি রওশনপুর কোম্পানি কমান্ডার সুবেদার মো. রেশাদ আলীর সভাপতিত্বে সভায় তেতুঁলিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী মাহামুদুর রহমান ডাবলু, ভাইস চেয়ারম্যান মো. ইউসুফ আলী, বাংলাবান্ধা ইউপি চেয়ারম্যান কুদরত-ই খুদা মিলন, তেতুঁলিয়া মডেল থানার উপ পরিদর্শক শাহীনুল ইসলাম সিদ্দিকি, মাদরাসার অধ্যক্ষ মো. আলতাফ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

পরে পঞ্চগড় ১৮ বিজিবি’র উদ্যোগে অতিথিরা ওই এলাকার এক হাজারের বেশি অসহায় ও দু:স্থ শীতার্তের মাঝে শীতের কম্বল ও মাফলার বিতরণ করেন। একই সাথে করোনা সুরক্ষা সামগ্রী হিসেবে প্রত্যেককে একটি করে মাস্ক বিতরণ করা হয়।

সীমান্তে চোরাচালান ও মাদক নিয়ন্ত্রনসহ আন্তঃসীমান্ত বিভিন্ন সমস্যায় স্থানীয়দের সহযোগিতা কামনা করে বিজিবি অধিনায়ক লে. কর্ণেল খন্দকার আনিসুর রহমান বলেন, সীমান্তে কোন অপরিচিত ব্যক্তির উপস্থিতি সন্দেহজনক হলে, মাদক চোরাচালান ও অবৈধ অনুপ্রবেশের ঘটনা ঘটলে সাথে সাথে অনুগ্রহ করে স্থানীয় বিজিবিকে অবহিত করবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য