গাইবান্ধায় নির্বাচন পরবর্তী গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় দু মামলা : গ্রেফতার ৫


ওবাইদুল ইসলাম, গাইবান্ধাঃ

পৌর নির্বাচনের ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে গাইবান্ধায় র‌্যাব পুলিশের উপর হামলা, গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় সদর থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় গ্রেফতার হয়েছে ৫ জন। ৫০ জনের নাম উল্লেখসহ কয়েকশ জনকে অজ্ঞাত আসামী রবিবার সদর থানায় র‌্যাব ও পুলিশের পক্ষ থেকে পৃথক দু’টি মামলা করা হয়। 

র‌্যাব ও পুলিশ জানায়, দিনভর শান্তিপ্নূ পরিবেশে পৌর নির্বাচন অনুষ্ঠিত হলেও শনিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় স্বতন্ত্র প্রার্থী আনোয়ার উল সরোয়ার সাহিবের বাড়ি সংলগ্ন ভোট কেন্দ্রে ফলাফল ঘোষণা হয়। এসময় ফলাফল সঠিক নয়, দাবী করে ওই প্রার্থীর সমর্থকরা নির্বাচনী সরঞ্জাম ও কর্মকর্তাদের আটকে রাখে। খবর পেয়ে র‌্যাব-পুলিশ ও ম্যাজিষ্ট্রেট গেলে তাদের উপর হামলা চালায়। এসময়, র‌্যাব-পুলিশ ও জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেটের ছয়টি গাড়ী ভাংচুর ও অগ্নিসংযোগ করে। হামলায় র‌্যাব, পুলিশ, ডিবি ও ফায়ার সার্ভিসের ১০ জনসহ স্থানীয় বেশ কয়েকজন আহত হন। 

টানা দেড়ঘন্টা সংঘর্ষের পর পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে আছে জানিয়ে পুলিশ সুপার তৌহিদুল ইসলাম বলেন, পূর্ব পরিকল্পিতভাবে এ হামলা চালানো হয়। হামলার সাথে জড়িত কেউই ছাড় পাবেনা।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য