করোনা সচেতনতায় পঞ্চগড়ে সড়কে ক্যাডেটরা


মোঃ কামরুল ইসলাম কামু পঞ্চগড় প্রতিনিধিঃ

বঙ্গবনন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে স্বেচ্ছাসেবা কার্যক্রমের আওতায় বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের (বিএনসিসি) মহাস্থান রেজিমেন্টের উদ্যোগে ‘‘ আতঙ্ক নয়, সচেতনতাই করোনা ভাইরাস প্রতিরোধের উপায়” শ্লোগান নিয়ে মানববন্ধন, করোনাায় করণীয় লিফলেট ও মাস্ক বিতরণ করেছে। 

মঙ্গলবার পঞ্চগড়-ঢাকা মহাসড়কে শহরের লিচুতলা এলাকায় অনুষ্ঠিত হয় ঘন্টাব্যাপী এই মানববন্ধন। মানববন্ধনে পঞ্চগড় সরকারি মহিলা কলেজ ও পঞ্চগড় এম আর সরকারি কলেজের ৮০ জন ক্যাডেট অংশ নেয়। ক্যাডেটরা পথচারী, যানবাহন চালক ও  আরোহীদের মধ্যে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়। সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে কর্মসূচি পালিত হয়। 

এর আগে পঞ্চগড় সরকারি মহিলা কলেজ ক্যাম্পাসে ক্যাডেটদের সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে কার্যক্রমের উদ্দেশ্য ও লক্ষ্য নিয়ে বক্তব্য দেন মহাস্থান রেজিমেন্টের মেজর সোমেন কান্তি বড়ুয়া, পঞ্চগড় এম আর সরকারি কলেজের অধ্যক্ষ মো. দেলওয়ার হোসেন প্রধান, সরকারি মহিলা কলেজের ভারপ্রাাপ্ত অধ্যক্ষ মো. মজিবর রহমান বক্তব্য দেন। এ সময় কলেজের অর্থনীতি বিভাগের প্রধান হাসনুর রশিদ বাবু ও পঞ্চগড় প্রেসক্লাবের সভাপতি সফিকুল আলমসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য