দশ বছর বয়সী এক শিশুকে একাধিকবার ধর্ষণের অভিযোগ সাদুল্লাপুরে মিজানুরের বিরুদ্ধে


ওবাইদুল ইসলাম, গাইবান্ধাঃ

গাইবান্ধার সাদুল্যাপুরে দশ বছর বয়সী এক শিশুকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশি অভিযুক্ত যুবক মিজানুর রহমানের (২২) বিরুদ্দে। তিনি সাদুল্যাপুর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের আব্দুল জলিল মিয়ার ছেলে।

শিশুটির বাবার অভিযোগ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত যুবককে আটক করে। শনিবার বিকালে থানাহাজতে ঢোকানোর সময় অভিযুক্ত যুবককে দেখেই জ্ঞান হারায় দশ বছর বয়সী ওই শিশুটি। এসময় দ্রুতই তাকে স্থানীয় হাসপাতালে চিকিৎসায় দিয়ে সুস্থ করা হয়। 

পুলিশ জানায়, শিশুটিকে বাড়িতে একা পেয়ে বিভিন্নভাবে ফুঁসলিয়ে একাধিকবার ধর্ষণ করেছেন মিজানুর রহমান। সর্বশেষ গত ১৭ ডিসেম্বর আবারো ওই শিশুকে ধর্ষণ করেন মিজানুর রহমান। এক পর্যায়ে শিশুটি তার পরিবারকে বিষয়টি জানালে স্থানীয়ভাবে আপোস-রফার চেষ্টা করা হয়। কিন্তু সেটি ব্যর্থ হলে শনিবার বিকেলে সাদুল্যাপুর থানায় লিখিত অভিযোগ করেন শিশুটির বাবা।

সাদুল্যাপুর থানার ওসি মাসুদ রানা জানান, প্রাথমিকভাবে শিশুটিকে ধর্ষণের আলামত মিলেছে। এনিয়ে শিশুটির বাবা বাদী হয়ে মিজানুর রহমানের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। সেই মামলায় গ্রেপ্তার করা হয়েছে মিজানুর রহমানকে। আজ রোববার শারীরিক পরীক্ষার জন্য শিশুটিকে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি বলেন, অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে আনার পর তাকে দেখেই শিশুটি জ্ঞান হারিয়ে ফেলে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ