ইংরেজী নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন,চাঁদখানা ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী


শরিফা বেগম শিউলী, রংপুরঃ

ইংরেজী নববর্ষ উপলক্ষে কিশোরগঞ্জ উপজেলার পাঁচ নং চাঁদখানা ইউনিয়ন পরিষদের সর্বস্তরের জনসাধারণকে শুভেচ্ছা জানিয়েছেন, মোঃ আঃ বারে,আসন্ন ইউপি নির্বাচনে নৌকার মাঝি হয়ে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী, তিনি আলহাজ্ব জাহান উদ্দীনের সুযোগ্যপুত্র।

শুভেচ্ছা বার্তায় মোঃ আঃ বারেক  বলেন, প্রবাহমান স্রোতের মত বয়ে চলেছে আমাদের জীবন, এক এক করে জীবন থেকে খসে পড়ছে মূল্যবান একটি বছর। চিরায়িত নিয়মে পাল্টে যাচ্ছে ক্যালেন্ডার। আগমন হয় নতুন কিছু নিয়ে নতুন বছরের, নতুন দিনের নতুন কিছু পাবার, দেখার, জানার আশায় শুরু হয় আবার আমাদের জীবন যাত্রা তাই এই ছোট্ট জীবনকে বাজিয়ে দেখতে চাই, স্বপ্ন দেখি নতুন দিনের । অতীতের সব গ্লানি মুছে, প্রত্যয়, আশা, ভালবাসা, আবেগ, অনুভূত অভিমান, সংশয়, দুঃখ, বেদনা, ঘাত প্রতিঘাতের মধ্য দিনে বাঁচতে হবে আমার, আপনার, আমাদের সবাইকে।

আসন্ন ইউপি নির্বাচনে কিশোরগঞ্জ উপজেলার ৫নং চাঁদখানা, ইউনিয়ন নির্বাচনে নৌকার মাঝি হয়ে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন । জনসেবা মূলক কাজের কারণে চাঁদখানা ইউনিয়নের সাধারণ মানুষের কাছে মোঃ আঃ বারেক অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য