সৈয়দপুরে রেলওয়ের আন্তঃবিভাগীয় ফুটবল প্রতিযোগিতা শুরু


মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ

সৈয়দপুরে বাংলাদেশ রেলওয়ের আন্তঃবিভাগীয় ফুটবল প্রতিযোগিতা শুরু হয়েছে। আজ সোমবার বিকেলে স্থানীয় রেলওয়ে ময়দানে ওই প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। সৈয়দপুর রেলওয়ে বিভাগীয় ক্রীড়া সংস্থার আয়োজনে জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সৈয়দপুর রেলওয়ে কারখানার বিভাগীয় তত্বাবধায়ক (ডিএস) মো. জয়দুল ইসলাম। 

এতে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন,  দিনাজপুরের পার্বতীপুর লোকোমোটিভ কারখানার (কেলোকা) প্রধান নির্বাহী মো. রফিকুল ইসলাম ও লালমনিরহাট রেলওয়ের বিভাগীয় ব্যবস্থাপক (ডিআরএম) শাহ্ সুফি নুর মোহাম্মদ। সৈয়দপুর রেলওয়ে কারখানার কার্য ব্যবস্থাপক (ডাব্লুএম) শেখ হাসানুজ্জামানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য বলেন সৈয়দপুর রেলওয়ে বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উৎপাদন প্রকৌশলী (পিই) শাহিনুর ইসলাম। 

উদ্বোধনী খেলায় সৈয়দপুর সম্মিলিত একাদশ খেলার প্রথমার্ধে একটি গোল করে। খেলার দ্বিতীয়ার্ধে কেলোকা একাদশ গোলটি পরিশোধ করলে খেলাটি ১-১ গোলে ড্র হয়। এতে উভয় দল পয়েন্ট ভাগাভাগি করে নেয়। খেলায় পাবর্তীপুরের কেলোকা একাদশের ১৪ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় মো. আইয়ুব সেরা গোলদাতা নির্বাচিত হন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ