বীরগঞ্জে চার্চ অব দ্যা ন্যাজ্যারীণ ইন্টারন্যাশনাল মিশনে কর্মী পূণঃমিলন


মো. তোফাজ্জল হোসেন, বীরগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় চার্চ অব দ্যা ন্যাজ্যারীণ ও বাংলাদেশ ন্যাজ্যারীণ মিশন নর্থ জেলা বাংলাদেশ এর কর্মী পূণঃমিলন ২০২১ খ্রিঃ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে উপজেলার সুজালপুর ইউনিয়নের বর্ষায় চার্চ অব দ্যা ন্যাজ্যারীণ ইন্টারন্যাশনাল মিশনে পুনঃমিলন ও আলোচনা সভায় বক্তব্য রাখেন ।

চার্চ অব দ্যা ন্যাজ্যারীণ ইন্টারন্যাশনাল মিশন এর নর্থ ডিস্ট্রিক্ট সুপারিন্টেন্ডেন্ট( ডিএস) জেমস বারুই, ডিস্ট্রিক্ট ট্রেজারার বিনয় রায়, জে এফ কোর্ডিনেটর কালী পদ রায়, ডিস্ট্রিক্ট সেক্রেটারি কমলেশ রায়, ডিএবি সদস্য রেপতি রায়, মানিক রায়, সান্ত্বনা রায়, সামিনা মুর্মূ, কেরবি মার্ডি, এনসিএম কোর্ডিনেটর সুসম্বর সরকার এবং এসময় আরোও অনেকেই  উপস্থিত ছিলেন। 

বক্তারা বলেন, বর্তমানে  এই চার্চে ১৫ জন দুস্থ এতিম বাচ্চাদের নিয়ে কার্যক্রম পরিচালনা শুরু করে  তাদের সঠিকভাবে লালন পালন করা হচ্ছে এবং পরবর্তী সময়ে পর্যায়ক্রমে আরো কিছু  শিশু ও  অসহায় বৃদ্ধদের এর আওতায় নেয়া হবে। তাই উপস্থিত  সকলের  সহযোগিতার পাশাপাশি সর্বস্তরের মানুষের কাছে দোয়া ও আশির্বাদ কামনা করে  শতভাগ সাফল্য অর্জন করার লক্ষ্য ও উদ্দেশ্যে ন্যাজ্যারিণ মিশনের পাশে থাকার আহ্বান জানানো হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য