মুজিব শতবর্ষ উপলক্ষে কুড়িগ্রামে গৃহহীনদের ঘর পরিদর্শন


রাশেদ, স্টাফ রিপোর্টার কুড়িগ্রামঃ
 

মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর গ্রহহীনদের  বিশেষ উপহার আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করেন মাননীয় প্রধানমন্ত্রীর সহকারী প্রেসসচিব এবিএম সরোয়ার -ই আলম সরকারের নেতৃত্বে একটি প্রতিনিধিদল। প্রতিনিধিদলের নেতৃত্বদান কারী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহকারী প্রেস সচিব এ বি এম সরোয়ার -ই- আলম জীবন  কুড়িগ্রামের বিভিন্ন আশ্রয়ন প্রকল্প ঘুরে ঘুরে সার্বিক বিষয় দেখেন,গ্রহহীনদের সাথে কথা বলেন এবং মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন "প্রত্যক মানুষের আশ্রয়" এর দৃঢ় অঙ্গিকার তা পুর্নব্যক্ত করেন।

আশ্রয়নপ্রকল্প পরিদর্শনে বিভিন্ন জাতিয় দৈনিক পত্রিকা,  ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়া এবং স্থানীয়  বিপুল  সংখ্যক সাংবাদিক উপস্থিত ছিলেন। কুড়িগ্রাম জেলা প্রশাসক মোঃ রেজাউল  করিম সার্বক্ষণিক ও সংশ্লিষ্ট উপজেলা  নির্বাহী অফিসারর আশ্রয়ন প্রকল্পের সার্বিক চিত্র অবহিত করেন।

সর্বশেষ রাজারহাটের উমরমজিদ ইউনিয়নে ১৬ টি ঘর পরিদর্শন শেষে  জেলা প্রশাসক কুড়িগ্রামের আশ্রয়ন প্রকল্প-এর সার্বিক চিত্র মিডিয়ার সামনে উপস্থাপন করেন জেলা প্রশাসক কুড়িগ্রাম এবং সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দিয়ে বলেন, এই আশ্রয়ন প্রকল্পের  ঘর গুলোতে দ্রুত সময়ের মধ্যে নিরাপদ খাবার পানি ও বিদ্যুৎ সরবরাহেরর ব্যবস্থা  করা হবে  এবং সরকারের এমন মহৎ কর্মসুচিতে অংশ নিতে পেরে নিজেকে তিনি  গর্বিত মনে করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য