সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের নির্বাচিত সভাপতি মোখছেদুল মোমিনকে সংবর্ধনা দিল রেলওয়ে শ্রমিকলীগ


মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ

সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন এবং সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিনকে সংবর্ধনা দিয়েছে রেলওয়ে শ্রমিকলীগ।  গতকাল বুধবার রাতে রেলওয়ে শ্রমিক লীগ কারখানা ও ওপেন লাইন শাখার আয়োজনে ওই সংবর্ধনা দেয়া হয়। 

শহরের রেলওয়ে শ্রমিক লীগ কারখানা শাখা কার্যালয়ে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রেলওয়ে শ্রমিক লীগ সৈয়দপুর কারখানা শাখার সভাপতি মো. নুরুল ইসলাম। সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য বলেন সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি ও সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত  সভাপতি  মো. রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক।

রেলওয়ে শ্রমিক লীগ সৈয়দপুর কারখানা শাখার অতিরিক্ত সম্পাদক মো. সালেহ উদ্দিনের সঞ্চালনায় রেলওয়ে শ্রমিকলীগ কারখানা ও ওপেন লাইন শাখার বিভিন্ন ইউনিট, বিভিন্ন সামাজিক সাস্কৃতিক সংগঠন, জনপ্রতিনিধি, ব্যবসায়ীসহ ব্যক্তিগতভাবে ফুলের মালা পড়িয়ে ফুলের তোড়া প্রদানের মাধ্যমে নব নির্বাচিত সভাপতি মোখছেদুল মোমিন, সাধারন সম্পাদক মো.  মহসিনুল হক মহসিনকে সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানের শেষ পর্যায়ে আমন্ত্রিত অতিথিদের জন্য সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য