নীলফামারী জলঢাকায় কাপড় ব্যবসায়ীকে অর্তকিত হামলার প্রতিবাদে মানববন্ধন


আব্দুল মালেক, বিশেষ প্রতিনিধিঃ

নীলফামারীর জলঢাকা উপজেলায় পোশাক ব্যবসায়ী শাহ মোঃ আরিফ চৌধুরীর উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে এবং অপরাধীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে কাপড় ব্যবসায়ী সমিতি। আজ শনিবার সকালে পৌর শহরের স্থানীয় জিরোপয়েন্ট মোরে কাপড় ব্যবসায়ী মালিক সমিতির আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

এই মানববন্ধনে পৌর শহরের সর্বস্থরের জনগনসহ অন্যান্য ব্যবসায়ীরাও এসে যোগ দিয়ে অপরাধীদের গ্রেফতারের দাবি জানান। পোশাক ব্যবসায়ী লিয়াকত হোসেন মেম্বারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, আহত আরিফ চৌধুরীর বড় ভাই শাহ আবু বক্কর চৌধুরী, চাল ব্যবসায়ী তমিজ উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ও পোশাক ব্যবসায়ী মশিউর রহমান বাবু, সাইদুল ইসলাম ও মোরশেদ আলমসহ অনেকে। দ্রুতগতিতে অপরাধী চিহ্নিত করে আইনের আওতায় এনে শাস্তির দাবী জানান। 

এদিকে আহত আরিফ চৌধুরীর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে এ্যায়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। উল্লেখ্য যে, প্রতিদিনের ন্যায় জলঢাকার এসিল্যান্ট জামে মসজিদে গত ২৫ ডিসেম্বর ফজরের নামাজ আদায় শেষে বাড়ি ফেরার পথে এলোপাথারী ভাবে মাথায় ছুরিকাঘাত করে দুর্বৃক্তরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে জলঢাকা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে তার অবস্থার অবনতি হলে আজ সকালে এ্যায়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নিয়ে যায় স্বজনরা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য