মায়ের সাথে ব্যাংকে তুলতে এসে বাড়ি ফেরা হলোনা শোভার


মোঃ  কামরুল ইসলাম কামু, পঞ্চগড়ঃ
 

মায়ের সাথে টাকা তুলতে এসে মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ হারালেন পাঁচ বছর বয়সী শিশু শোভার আক্তার। ঘটনাটি ঘটেছে পঞ্চগড়ের তেতুঁলিয়ায়। জানা যায় ,মা আনোয়ারা বেগমের সাথে তেতুঁলিয়া রাজশাহী উন্নয়ন ব্যাংকে টাকা তুলতে এসেছিলেন বৃহস্পতিবার দুপুরে। টাকা তোলা শেষে বাসার ফেরার অপেক্ষায় মা এবং বোন সুমি আক্তারের সাথে ব্যাংকের সামনে দাঁড়িয়ে ছিল ছোট্ট শিশু শোভাও। 

কিন্তু কে জানতো মায়ের সাথে টাকা তুলে বাড়ি ফেরা হবেনা তার। এসময় হঠাৎ পঞ্চগড় থেকে তেতুঁলিয়াগামী একটি মাইক্রোবাস শোভাকে ধাক্কা দিলে সে ছিটকে সড়কের মাঝে গিয়ে পড়ে। এসময় মাইক্রোবাসটি তার বুকের উপর দিয়ে চলে যায়। পরে স্থানীয়দের সহায়তায় শোভাকে পঞ্চগড় আধুনিক সদর হাসাপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় শোভার মৃত্যু হয়। 

নিহত শিশু শোভা তেঁতুলিয়া সদর ইউনিয়নের দর্জিপাড়া এলাকার সফিজুল ইসলামের মেয়ে। এসময় স্থানীয়রা মাইক্রোবাসটি আটক করলেও চালক পালিয়ে যায়।

তেতুঁলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহিরুল ইসলাম সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, মাইক্রোবাসটি স্থানীয়দের সহযোগীতায় আটক করা সম্ভব হলেও চালক পালিয়ে যায়। তবে এ ব্যাপারে নিহতের পরিবারের সদস্যরা এখন পর্যন্ত কোন মামলা করেন নি। মামলা হলে আমরা আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবো।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য