রংপুরে শীত বস্ত্র ও মাস্ক বিতরণ করেছে "আমরাই পাশে"


শরিফা বেগম শিউলী রংপুর প্রতিনিধিঃ
 

আমরাই পাশে, রংপুর সামাজিক ও সমাজ সেবামূলক  সংগঠনের উ‌দ্যো‌গে বিধবা, অসহায় ও দুঃস্থদের মা‌ঝে শীত বস্ত্র, মাস্ক ও বিতরন করা হ‌য়ে‌ছে। রংপুর নগরীর কলেজ মোড়,জলকর নিউ জুম্মাপাড়া, ম্যাকের মোড় সহ বিভিন্ন  স্পটে গভীর রাতে এসবস শীতবস্ত্র  বিতরণ করেন গ্রুপের প্রধান পৃষ্ঠপোষক মোঃ  লোকমান  হোসেন , সাথে  ছিলেন বিশিষ্ট ব্যবসায়ি বাবু মিয়া,উপদেষ্টা ফারুক মন্ডল,ইকরামুল ইসলাম,গ্রুপের প্রতিষ্ঠাতা এডমিন আকাশ খান,আলমগীর সহ অনেকে।

এসময় লোকমান হোসেনের  বলেন অসহায় ছিন্নমূল  মানুষেরা এই শীতে অনেক কষ্ট করছে, যেহেতু রংপুর সহ উত্তরাঞ্চলে শীতের দাপট অনেক বেশি সেহেতু আমরা আমরাই পাশে  সংগঠনের মাধ্যমে  গভীর রাতে এসব শীতবস্ত্র  বিতরণ  কর্মসূচি  অব্যহত রাখছি শুধু আমরা নই সমাজের সকল বৃত্তবান মানুষদের কে শীতার্তদের পাশে এসে দাঁড়ানোর আহবান  করেন তিনি।

গ্রুপ প্রতিষ্ঠাতা আকাশ খান  বলেন আমরাই পাশে  রংপুর একটি সমাজ সেবামূলক  ফেসবুক ভিত্তিক সংগঠন,এই সংগঠন টির সৃষ্টি হয়েছে মানবিক কাজ করার জন্য, পর্যাক্রমে রংপুর জেলার প্রতিটি জায়গায় শীতবস্ত্র  বিতরণ  কর্মসূচি  চলমান থাকবে। উল্লেখ্য করোনায় বিভিন্ন  মানবিক কাজ করায় সংগঠন টি রংপুরে আলোচনায় আসে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য