পঞ্চগড়ের তেতুঁলিয়ায় বিজিবি’র সীমান্ত বিষয়ক সভা ও শীতবস্ত্র বিতরণ


মো. কামরুল ইসলাম কামু,পঞ্চগড়ঃ

পঞ্চগড়ের তেতুঁলিয়ায় রোববার (১৩ডিসেম্বর)বিজিবি ১৮ ব্যাটালিয়ন কর্তৃক গোয়ালগছ বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সিপাহীপাড়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অসহায় ও দুঃস্থদের মাঝে ,শীতবস্ত্র বিতরণ এবং সীমান্ত সংক্রান্ত বিভিন্ন বিষয়াদির উপর জনসচেতনতামূলক সভার আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে পঞ্চগড় ব্যাটালিয়ন (১৮ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল খন্দকার আনিসুর রহমান, পিএসসি, জি+ কর্তৃক বাংলাদেশী নাগরিক দ্বারা সংঘটিত সীমান্ত সংক্রান্ত অপরাধ ছাড়াও চোরাচালান, মাদক পাচার রোধ, মাদক সেবনের ক্ষতিকর দিক, নারী ও শিশু পাচার প্রতিরোধ,  অবৈধ অনুপ্রবেশ, অবৈধভাবে পাথর উত্তোলন এবং প্রতিপক্ষ বিএসএফ  কর্তৃক আহত/নিহত হওয়া ও গরু চোরাচালানের উদ্দেশ্যে শূন্য লাইন অতিক্রম করে কেউ যেন ভারতের অভ্যন্তরে প্রবেশ না করে সেজন্য উপস্থিত সকলকে প্রেষণা প্রদান করেন। 

এছাড়াও বর্তমান করোনা পরিস্থিতির দ্বিতীয় ঢেউ (ঝবপড়হফ ডধাব) উপলক্ষে সভায় উপস্থিত সকলকে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে জীবন যাপন করার জন্য প্রেষণা প্রদানসহ উপস্থিত সকলকে মাস্ক বিতরণ করেন। পরে সেখানে অসহায় দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী মাহমুদুর  রহমান ডাবুল, উপজেলা থানা নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহা,   বাংলাবান্ধা ইউপি চেয়ারম্যান কুদরত-ই-খুদা মিলন  সহ  স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ  উপস্থিত ছিলেন। পরেশেষে অধিনায়ক, পঞ্চগড় ব্যাটালিয়ন ১৮ বিজিবি কর্তৃক গোয়ালগছ সীমান্ত এলাকায় বসবাসরত গরীব-দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য