সৈয়দপুর পৌরসভার সাবেক কমিশনার ব্যবসায়ী আবু হোসেন বাচ্চুর ইন্তেকাল



মিজানুর রহমান মিলন সৈয়দপুরঃ
নীলফামারীর সৈয়দপুর পৌরসভার সাবেক কাউন্সিলর ও সৈয়দপুর প্লাজার স্মৃতি মেডিক্যাল ষ্টোরের স্বত্বাধিকারী ওষুধ ব্যবসায়ী আবু হোসেন বাচ্চু আজ শনিবার ভোরে শহরের কয়ানিজপাড়াস্থ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি . . . রাজিউন)। তিনি দীর্ঘদিন কিডনিজনিত রোগে ভূগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়স্বজনও বন্ধু বান্ধব রেখে গেছেন। 

আজ বাদ নামাজ আছর শহরের কয়ানিজপাড়া ঈদগাহ্ মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে তাঁকে কয়ানিজপাড়াস্থ কবরস্থানে দাফন করা হয়েছে। মরহুমের জানাযার নামাজ ও দাফনে বিভিন্ন শ্রেনী পেশার বিপুল সংখ্যক মানুষজন অংশ নেন। তাঁর মৃত্যুতে সৈয়দপুর  উপজেলা চেয়ারমম্যান মো. মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান আজমল হোসেন সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, আওয়ামী লীগ নেতা মহসিনুল হক মহসিন, রফিকুল ইসলাম বাবু, বিশিষ্ট চিকিৎসক ডা. শেখ নজরুল ইসলাম, পৌর কাউন্সিলর জোবায়দুল ইসলাম মিন্টু,  

সাপ্তাহিক আলাপন সম্পাদক ও সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি আমিনুল হক, ওয়ার্কার্স পাটির নেতা মো. রুহুল আলম মাস্টার, সানফ্লাওয়ার স্কুল ও কলেজ অধ্যক্ষ মো. মোখলেছুর রহমান জুয়েল, ব্যবসায়ী আলহাজ্ব মো. আজমল সরকার, মিজানুর রহমান লিটন, যুবলীগ নেতা মোস্তফা ফিরোজ, সাংবাদিক জুয়েল আহমেদ প্রমূখ শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। প্রসঙ্গত, আবু হোসেন বাচ্চু ছিলেন সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের ভূমি সহকারি কর্মকর্তা মো. আমিন হোসেন দীপু’র বড় ভাই।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য