মান্নান গংদের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

৭ ডিসেম্বর ২০২০ ইং তারিখে স্থানীয় দৈনিক কক্সবাজার সহ বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত হওয়া “চৌফলদন্ডীতে পাহাড় কাটার মোহাৎসব”  সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। যাহা মুলত মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত এবং মানহানিকর।


আমি নিম্ম স্বাক্ষর কারী আব্দুল মান্নান একজন কলেজের প্রভাষক হই এবং কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের বাসিন্দা। উক্ত প্রকাশিত সংবাদে বলা আমি সহ আমার ২ ভাই আবদুল গফুর, আবদুল মালেক গণ মিলে মাইজপাড়ায় পাহাড় কাটার মহোৎসবের কথা বললেও আমরা কোন পাহাড় কাটার সাথে জড়িত নয়।


মূলত এটি কোন পাহাড় নয় সামান্য একটি টিলা এবং খতিয়ান ভুক্ত জায়গা,যার খতিয়ান নাম্বার হল ১৭১৯,১৭১৮, ও ১৩৪ শতক জায়গা। আবদুল ছমদের পুত্র এডভোকেট মনজুরল ইসলাম, মোহাম্মদ আলীর পুত্র বর্তমান মেম্বার রুহুল আলম দানু তাদের বংশে সবাই মিলে মাটি কেটে সমান করে নেয় তাদের বাঁকেরটি রহমতুল্লাহ পুত্র জাফর উল্লাহসহ। আমাদের ভাগেরটি যখন মাটি কেটে সমান করে গাছ লাগাতে চেষ্টা করিলে তারা বাঁধা সৃষ্টি করে।  তাদের লোভ সামলাতে না পেরে সাংবাদিক ভাইদের ভুল তথ্য দিয়ে আমাদের তিন ভাইকে জড়িয়ে নিউজ করে সম্মান নষ্ট করার চেষ্টা করছে । আবুল মান্নান বলেন আমি একজন প্রবাসক,হাফেজ আবদুল গফুর একজন শিক্ষক, আবদুল মালেক একজন প্রবাসী আমরা কেউ বাড়িতে থাকিনা। আমাদের ভাগিনা খোরশেদ আলম গাছ লাগানোর জন্য টিলাটি কেটে সমতল করছে।


প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও মানহানিকর। আমি তাহার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। 

প্রতিবাদকারী 
আব্দুল মান্নান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ