শেখ হাসিনার জন্য চরের ঘরে জ্বলে আলো: প্রতিমন্ত্রী নসরুল হামিদ


লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ

বিদ্যুৎ,জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী এমপি নসরুল হামিদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা না থাকলে আজ আমরা অন্ধকারে থাকতাম। তিনি আছেন বলেই নিরিবিচ্ছিন্ন বিদ্যুত পাচ্ছে দেশবাসী এবং দূর্গম চরাঞ্চলের মানুষের ঘরে ঘরে আলো পৌছাতে সক্ষম হয়েছি৷

মুজিব বর্ষের শতভাগ বিদ্যুতায়নের লক্ষ্যে মঙ্গলবার(৮ডিসেম্বর) দুপুরে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় অফগ্রীড চরাঞ্চলসমূহে নেসকো লিঃ এর নিজস্ব অর্থায়নে সোলার হোম সিস্টেম স্থাপন কার্যক্রমের শুভ উদ্ধোধন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিদ্যুত বিভাগের সকলকে ধন্যবাদ জানিয়ে তিনি আরো বলেন, লালমনিরহাট-১ আসনের এমপি মোতাহার হোসেন তিনি তার এলাকার মানুষকে ভালো বাসেন বলেই আপনারদের কাছে বার বার গিয়েছেন। আর আপনারা ওনার ডাকে সাড়া দিয়ে প্রত্যন্ত চরাঞ্চলে বিদ্যুৎ ব্যবস্থা করে দিয়েছেন।

নেসকো লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক জাকিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মাননীয় প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস, লালমনিরহাট-১ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা লেফটেন্যান্ট (অব.) মোতাহার হোসেন, বিদ্যুৎ বিভাগ, বিদ্যুৎ ও জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের সচিব হাবিবুর রহমান, বিদ্যুৎ বিভাগ, বিদ্যুৎ ও জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব ও নেসকো লিঃ এর চেয়ারম্যান এ. কে. এম হুমায়ূন কবীর।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ, সাংগঠনিক সম্পাদক রওশন হাবিব খান মানিক, পাটিকা পাড়া ইউপি চেয়ারম্যান মুজিবুল আলম সাদাত ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ