নীলফামারীতে ভোটাধিকার পূনরুদ্ধার ও পুনঃ নির্বাচনের দাবিতে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ


বিশেষ প্রতিনিধিঃ

সারাদেশের ন্যায় গণতন্ত্র পুনরুদ্ধারের দাবিতে নীলফামারী জেলা বিএনপির বিক্ষোভ ও সমাবেশ অনষ্ঠিত হয়েছে। ২০১৮ সালের ৩০শে ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনের ভোটাধিকার পুনরুদ্ধার এবং পূনরায় নির্বাচনের দাবিতে বিক্ষোভ ও সমাবেশ করেছে জেলা বিএনপি। 

বুধবার (৩০ ডিসেম্বর) বেলা ১১টায় জেলা বিএনপির অফিস কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে পৌর শহর প্রদক্ষিণ শেষে আবারো দলীয় অফিসের সামনে সমাবেশে মিলিত হন। এসময় জেলা বিএনপির সাধারন সম্পাদক জহুরুল আলমের সভাপতিত্বে ও পৌর বিএনপির সাধারন সম্পাদক এ্যাড. আল মাসুদ চৌধুরীর সষ্ণালনায় বক্তব্য রাখেন, সদও উপজেলা বিএনপির সাধারন সম্পাদক এ্যাড. আক্তারুজ্জামান জুয়েল, জেলা ছাত্রদলের মারুফ পারভেজ প্রিন্স, জেলা যুবদলের নেতা হাসানুজ্জামান তৌহিদ ও জেলা যুব দলের প্রচার সম্পাদক রমিজ রাজা, জেলা সেচ্ছাসেবক দলের মোরশেদ আলম ও পৌর বিএনপির সিনিয়র সহসভাপতি শেফাউল জাহাঙ্গীর শেফুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, ২০১৮ সালের ৩০শে ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে জনগনের ভোটাধিকার হনন করে আওয়ামী লীগ অবৈধভাবে ক্ষমতায় আছে। তাঁরা অবৈধ ক্ষমতার জোড়ে আওয়ামীলীগের নেতারা অবৈধভাবে সম্পদের পাহাড় গড়ছে। বক্তারা বলেন, এদিন আর বেশিদিন নেই, অচিরেই ক্ষমতা ছাড়তেই হবে। ভোটাধিকার পুনরুদ্ধার এবং পূনরায় নির্বাচনের দাবি জানান বক্তারা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য