দিনাজপুরে সমাজসেবী নাদিয়া সরকার এর উদ্যোগে ৫ শতাধিক শীতবস্ত্র ও মশার কয়েল বিতরণ


চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুরঃ

দিনাজপুরের কৃতি সন্তান সমাজসেবী নাদিয়া সরকার এর উদ্যোগে শহরের ৫ শতাধিক দুস্থ্য মানুষের মাঝে শীতবস্ত্র ও মশার কয়েল বিতরণ করা হয়েছে। ৬ ডিসেম্বর রোববার বিকেলে দিনাজপুর শহরের স্টেশন ক্লাব চত্বরে দিনাজপুর-বিরামপুর উপজেলার কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ সরকার এর কন্যা ঢাকার গুলশান নিবাসী সমাজসেবী নাদিয়া সরকার এর উদ্যোগে শহরের ৫ শতাধিক দুস্থ্য মানুষের মাঝে শীতবস্ত্র ও মশার কয়েল বিতরণ করা হয়েছে।

দুঃস্থ মানুষের মাঝে শীত বস্ত্র ও মশার কয়েল বিতরণকালে সমাজসেবী নাদিয়া সরকার বলেন, আমি রাজনীতি বুঝি না, সৃষ্টিকর্তা আমায় সুযোগ দিয়েছে মানুষের সেবা করার। আমি শুধু উপলক্ষ্য মাত্র। আমি এর বিনিময়ে কোনো কিছুর প্রত্যাশা করে আজ আমি আপনাদের মাঝে উপস্থিত হইনি। আমি যা করছি তা আল্লাহতায়ালা আমাকে সুযোগ করে দিয়েছে বলেই আজ মানুষের সেবা করতে পারছি। 

মানুষের জন্য কিছু করতে পারছি এর জন্য আমি সৃষ্টিকর্তার প্রতি শুকুরিয়া আদায় করি। তিনি ভবিষ্যৎ প্রজন্মকে নৈতিক শিক্ষায় শিক্ষিত করে ভালো মানুষ হিসেবে প্রতিষ্ঠিত করার আহবান জানান। অনুষ্ঠানে সমাজসেবী নাদিয়া সরকার তার অসুস্থ পিতা আবু হানিফ সরকারের সুস্বাস্থ্য কামনায় সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।  শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক মিলি চৌধুরী, উপদেষ্টা নূর ছাবা হোসেন, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক ফাতিয়া ফারহানা এ্যামি, মহিলা আওয়ামী লীগের নেত্রী আইরিন লতিফ, মর্জিনা তনু প্রমুখ ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য