সৈয়দপুরে ছোট ভাইকে হত্যার আসামী বড় ভাই গ্রেফতার


মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ 

নীলফামারীর সৈয়দপুরে পারিবারিক কলহের জেরে ছুরিকাঘাত করে ছোট ভাইকে হত্যা মামলার আসামী বড় ভাই খন্দকার জাকির হোসেন আবিরকে (৩৩) গ্রেফতার করেছে পুলিশ । 

আজ শুক্রবার ভোরে নীলফামারী জেলা সদরের সোনারায় ইউনিয়নের বড়ুয়া ডাঙ্গাপাড়া গ্রামের বাসিন্দা শ্বশুর আফসার আলীর বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। 

সে  সৈয়দপুর শহরের বাঁশবাড়ী শেরে বাংলা স্কুল সংলগ্ন এলাকার বাসিন্দা রেলওয়ে ঠিকাদার ও ব্যবসায়ী খন্দকার আরিফ হোসেন মানিকের বড় ছেলে। সে সৈয়দপুর রেলওয়ে কারখানার সাময়িক বরখাস্ত হওয়া একজন কর্মচারী।  

প্রসঙ্গত, খন্দকার জাকির হোসেন আবির গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে পৈতৃক বাড়িতে পারিবারিক কহলের জেরে তারই আপন মেঝ ভাই  খন্দকার ইমরান হোসেন আসিফকে (২৯) ছুরিকাঘাত করে পালিয়ে যায়। 

পরে আসিফকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের স্ত্রী সাবরিনা আফসানা তিথি বাদী হয়ে ভাসুর খন্দকার জাকির হোসেন আবিরকে আসামী করে সৈয়দপুর থানায় একটি হত্যা মামলা করেন। 

এ মামলার পর সৈয়দপুর থানা পুলিশ আসামী আবিরকে গ্রেফতারে অভিযানে নামেন। আজ শুক্রবার ভোরে থানার উপ পরিদর্শক (এসআই) মো. সাহিদুর রহমান এবং এস আই ইন্দ্র মোহন রায়ের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে ছোট ভাইকে হত্যা মামলার আসামী খন্দকার জাকির হোসেন আবিরকে তাঁর শ্বশুর বাড়ি থেকে গ্রেপ্তার করেন।

আসামী খন্দকার জাকির হোসেন আবিরকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন সৈয়দপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান।  তিনি বলেন, আইনী প্রক্রিয়া শেষে আসামী আবিরকে আদালতের মাধ্যমে নীলফামারী কারাগারে প্রেরণ করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য